ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য দল

ভুল নীতির ফলে বার বার বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে: সিপিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
ভুল নীতির ফলে বার বার বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে: সিপিবি

ঢাকা: সরকারের ভুল নীতি এবং দুর্নীতির ফলে বার বার বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে উল্লেখ করে বিদ্যুতের দাম বৃদ্ধির নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে সিপিবি সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ শাহ আলম এক বিবৃতিতে এ তীব্র নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মন্ত্রী-আমলাদের লুটপাট, সরকারের ভুল নীতি এবং দুর্নীতির ফলে বার বার বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে।

ফলে জনজীবনের সঙ্কট তীব্রতর হচ্ছে। বিদ্যুতের দাম বৃদ্ধির ফলে শিল্পপণ্যের দাম, গাড়ি ও বাড়ি ভাড়াসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি পাবে। যা মূল্যস্ফীতি বাড়িয়ে মানুষের ক্রয় ক্ষমতাকে হ্রাস করবে। এটা মরার ওপর খাঁড়ার ঘা।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে অযৌক্তিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। একই সাথে মূল্যবৃদ্ধির এই অগণতান্ত্রিক সিদ্ধান্তের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
আরকেআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa