ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য দল

সরকারের স্বৈরাচারী আচরণের বিরুদ্ধে এগিয়ে আসুন: মান্না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
সরকারের স্বৈরাচারী আচরণের বিরুদ্ধে এগিয়ে আসুন: মান্না

‌ঢাকা: নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নির্দ্বিধায় বলা যায়, এই সরকারকে কেউ পছন্দ করে না। এই সরকার দেশে মীর জাফরী শাসনব্যবস্থা কায়েম করেছে। এই সরকার একটি অগণতান্ত্রিক সরকার। এই সরকারের স্বৈরাচারী আচরণের বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, দেশটাকে ধ্বংস করছে এর বিরুদ্ধে সবাইকে একসঙ্গে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

শুক্রবার (২৪ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে যুব জাগপার উদ্যোগে শহীদ মাসুদ রায়হানের স্মরণে ‘গণতন্ত্র, ভোটের অধিকার প্রতিষ্ঠার বিদ্রোহী’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, এই সরকারের স্বৈরাচারী আচরণের বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে সবাইকে একসঙ্গে এগিয়ে আসতে হবে।

ডাকার মতো ডাকতে পারলে, মানুষ সাহস করে এগিয়ে আসবে। আপনারা মানুষকে ডাকার মত করে ডাকুন।

‘চলমান ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে অনেকেই বলেন, আওয়ামী লীগ একটা নাকি ছেড়ে দেবে। কে বলেছে, একটা সিটি ছেড়ে দেবে। কীভাবে বোঝেন একটা ছেড়ে দেবে। ২০১৮ সালে জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ জেতার জন্য, ক্ষমতায় থাকার জন্য ডাকাতি করেছে। ’

মাহমুদুর রহমান মান্না আরও বলেন, আপনারা (বিএনপি) নির্বাচনে যোগ দেওয়ার পরে, প্রার্থীদের নমিনেশন জমা দেওয়ার পরে বলছেন এই ইভিএম মানি না। এই কথা কেন আগে বলতে পারলেন না। ৩ মাস আগে, ৬ মাস আগে কি ক্যাম্পেইন করা যেত না। যে আমরা ইভিএম মানি না।  ইভিএম বাতিল করেন। তারপর আমরা ভোটের কথা ভাববো।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুব জাগপার সভাপতি আরিফুল হক তুহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
পিএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa