ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

প্রতিষ্ঠাবার্ষিকীতে জাসদ ছাত্রলীগের সমাবেশ ও র‌্যালি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
প্রতিষ্ঠাবার্ষিকীতে জাসদ ছাত্রলীগের সমাবেশ ও র‌্যালি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাকা): ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ ও র‌্যালি করেছে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ)।

শনিবার (৪ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) চত্বরে কেন্দ্রীয় সংসদের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আহসান হাবীব শামীমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতার ।

প্রধান অতিথির বক্তব্যে শিরীন আক্তার বলেন, ছাত্রলীগের ইতিহাস বাঙালির ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস বাংলা ভাষা ও সংস্কৃতির ইতিহাস, ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস। ছাত্রলীগকে বাদ দিয়ে বাংলাদেশ কল্পনা করা যায়না।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য নুরুল আকতার, নাদের চৌধুরী, ছাত্রলীগের সাবেক সভাপতি মোকলেছুর রহমান মুক্তাদির, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবজোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাসদের সহ-সম্পাদক আলী হাসান তরুনসহ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নেতারা।

সমাবেশ শেষে একটি র‌্যালি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এসকেবি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ