ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

সরকারকে লাল কার্ড দেখাতে চাই: মান্না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
সরকারকে লাল কার্ড দেখাতে চাই: মান্না

ঢাকা: নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমি যা শপথ নিবো, তা করে ছাড়বো। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ছাড়ছি না। আজ থেকে গণতন্ত্র উদ্ধারের লড়াই শুরু হয়েছে, এই লড়াই চলবে। সরকারকে লাল কার্ড দেখাতে চাই। 

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মৎস্য ভবনের সামনে গণতন্ত্র উদ্ধার আ‌ন্দোলন আয়োজিত সমাবেশে এসব কথা বলেন মান্না।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, আজ থেকে আমরা গণতন্ত্র উদ্ধার আন্দোলনের ডাক দিয়েছি।

এই আন্দোলনে আমরা জিতবো, এই আন্দোলনের মাধ্যমেই গণতন্ত্র পুনরুদ্ধার করবো। এই আন্দোলন সবার। আজ থেকে লড়াই শুরু করেছি, এ লড়াই চলবে।

সমাবেশে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, বর্তমান সরকার দেশ বিক্রি করে দিয়ে ক্ষমতায় থাকতে চায়। সারাবিশ্বে ভোট হয় দিনে, আর এখানে ভোট হয় রাতে। সারা পৃথিবীতে নির্বাচন হয় নির্বাচনের দিন, আর এখানে নির্বাচন হয় তার আগের দিন। এই সরকারকে বলবো, আপনাদের যেতে হবে, কীভাবে যাবেন আপনি সিদ্ধান্ত নেন।

আবদুর রব আরও বলেন, দেশের সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়ে গেছে। পেঁয়াজ, আলু সবকিছুর দাম বেড়েছে। মানুষ খেতে পারছে না, অথচ সরকারদলীয় নেতাকর্মীরা লন্ডন, আমেরিকায় বাড়ি-গাড়ি করছে, বিদেশে টাকা পাচার করছে। এই সরকারের পতন করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

সমা‌বে‌শে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসেন কাসেমী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ