ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অন্যান্য দল

‘চুরি না করে কোথাও নৌকা পাস করলে সাগরে ডুব দেবো’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
‘চুরি না করে কোথাও নৌকা পাস করলে সাগরে ডুব দেবো’ বক্তব্য রাখছেন কাদের সিদ্দিকী। ছবি: বাংলানিউজ

ঢাকা: ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে চ্যালেঞ্জ জানিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘শেখ হাসিনা জমের দুয়ার বাইন্ধা আসে নাই। এই দেশে কেউ চিরস্থায়ী না। শেখ হাসিনাও চিরস্থায়ী না। এই কথাটা কেন যে আওয়ামী লীগের লোকেরা ভাবতেছে না, আমি সেটাই বুঝি না। আমি এখান থেকে তাদের চ্যালেঞ্জ করলাম, বাংলাদেশের যে কোনো নির্বাচনে চুরি না করে নৌকা যদি পাস করে, তাহলে আমি সমুদ্রে গিয়া ডুব দেবো।’ 

শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) কেন্দ্রীয় কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে তিনি এসব কথা বলেন।

গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে কোনো ভোট হয়নি দাবি করে কাদের সিদ্দিকী বলেন, ‘আমি বলি গত ৩০ ডিসেম্বর এই দেশে কোনো ভোট হয় নাই।

দেশের মানুষ তাদের ভোট দিতে পারে নাই। ভাত খাওয়ার সময় যেভাবে ভাগ করে দেয়া হয়, ঠিক সেভাবে জাতীয় ঐক্যফ্রন্টের আটজনকে নির্বাচিত করে নির্বাচন দেখানো হয়েছিল। তারা কিন্তু সংসদেও গেছে। যদি সংসদ অবৈধ হয় তাহলে ঐক্যফ্রন্টের যে আটজন গেছে তারাও অবৈধ।  

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, ‘হয় তারা পদত্যাগ করুক, না হয় ৩০ তারিখের আগেই তাদের বহিষ্কার করুন। তাহলে দেখবেন মানুষ আপনাদের পেছনে দাঁড়াবে। রাজনীতিতে একদিকে থাকতে হবে। সেদিক হচ্ছে মানুষের দিক। মানুষের দিক ছাড়া অন্যদিকে গিয়ে লাভ নাই। ’

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এমএইচ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ