ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

মুক্তমত

পাঠকের ভরসাস্থল বাংলানিউজ দ্বাদশ বর্ষে 

তপন চক্রবর্তী, ডেপুটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ১, ২০২১
পাঠকের ভরসাস্থল বাংলানিউজ দ্বাদশ বর্ষে 

১১ পেরিয়ে পথচলার দ্বাদশ বর্ষে পা রাখলো দেশের সর্ববৃহৎ ও দ্রুততম অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।  দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ২০১০ সালের ১ জুলাই।

দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন এই সংবাদমাধ্যম একদল উদ্যমী, প্রযুক্তিপ্রেমী, কর্মচঞ্চল ও মেধাবী তরুণের হাত ধরে শুরু করেছিল শুভযাত্রা। ১২ বছরের এ পথচলায় বাংলানিউজ জয় করেছে কোটি মানুষের হৃদয়। ‘সংবাদ বিনোদন সারাক্ষণ’- এ প্রতিপাদ্যে যাত্রা শুরু করা বাংলানিউজ সবার আগে সঠিক তথ্য পরিবেশন করে আজ দেশ ও দেশের বাইরে কোটি পাঠকের ভরসাস্থল।

বসুন্ধরা গ্রুপের কর্ণধার চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সমর্থন, প্রেরণা আমাদের চলার পাথেয়। আমরা সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্হাপনা পরিচালকের কাছে কৃতজ্ঞ।  

বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষের এই যুগে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে সংবাদমাধ্যমকে জনগণের মুখপত্র হয়ে থাকার জন্য বহুমাত্রিক ও বহুরৈখিক বৈচিত্র্যে সমৃদ্ধ ও আকর্ষণীয় হতে হয়। কেবল সংবাদ পরিবেশনই নয়, জনগণের নাড়ির স্পন্দনের সঙ্গে সম্পর্ক থাকতে হয় সার্বক্ষণিক। জনগণের স্বপ্নকে ভাষায় ব্যক্ত করতে হয়। তথ্যের ও সত্যের অধিকার প্রতিষ্ঠা করতে হয়। পাঠকের সামনে তুলে ধরতে হয় বৈচিত্র্যময় জ্ঞানের ভাণ্ডার। বাংলানিউজটোয়েন্টিফোর.কম বৈচিত্র্যময় তথ্য দিয়ে পাঠকের কাছে গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।  

প্রতিদিন একঝাঁক তরুণ যোদ্ধা ছুটে যাচ্ছে শহর-বন্দর-গ্রাম এমনকি নিভৃত জনপদেও। বস্তনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতাই বাংলানিউজের লক্ষ্য। দেশে অন্যসব সংবাদমাধ্যমের খবরের প্রথম উৎসও এখন বাংলানিউজ। টেক্সটের পাশাপাশি যোগ হয়েছে ভিডিও এবং অডিও কন্টেন্টও। দেশের মোবাইল  ফোন অপারেটরের ব্রেকিং নিউজসহ গুরুত্বপূর্ণ সার্ভিস দিচ্ছে বাংলানিউজ। নানা গুরুত্বপূর্ণ ঘটনার লাইভ অনুষ্ঠান এবং টকশোরও আয়োজন করছে বাংলানিউজ। মাল্টিমিডিয়া ডিজিটাল সংবাদমাধ্যম হিসেবে প্রযুক্তিপ্রেমী নতুন প্রজন্মের পাঠকের কাছে বাংলানিউজ নিজের অবস্থান তৈরি করে নিতে পেরেছে।  

পথচলার এই শুভক্ষণে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই শুভেচ্ছা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa