ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

অফবিট

বিশ্বের সবচেয়ে ধনী শিশু ৯ বছরের মোমফা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
বিশ্বের সবচেয়ে ধনী শিশু ৯ বছরের মোমফা মোমফা

চরম বিলাসবহুল জীবনযাত্রার কারণে, মাত্র নয় বছর বয়সেই ‘বিশ্বের সর্বকনিষ্ঠ বিলিয়নিয়ার’ হিসেবে পরিচিতি পেয়েছে মুহাম্মদ আউয়াল মুস্তাফা।  মোমফা জুনিয়র নামেই সে বেশি পরিচিত।

 

এই বয়সেই প্রাসাদ, প্রাইভেট জেট, বিলাসবহুল সুপারকারের মালিক মোমফা! এখনই একশ’ কোটি মার্কিন ডলারের মালিক সে।  
যদিও বয়স অনেকের কাছেই একটি সংখ্যা মাত্র তাও ভাবুন, মাত্র ৬ বছর বয়সেই মোমফা বিলাস বহুল প্রাসাদের মালিক হয়েছেন। জুনিয়র বিশ্ব ভ্রমণ করে একটি প্রাইভেট জেটে চড়ে। আর তার গ্যারাজে, ফেরারি, বেন্টলি ফ্লাইং স্পার, রোলস-রয়েস ওয়েথের মতো সুপারকারের ছড়াছড়ি।  

ছয় বছর বয়সে পাওয়া প্রাসাদটি ছাড়াও, তার আরও বেশ কয়েকটি প্রাসাদ রয়েছে। তাকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার সুপারকারগুলির পাশে, ভার্সেস বা গুচির মতো আন্তর্জাতিক ব্র্যান্ডের স্টাইলিশ এবং ডিজাইনার পোশাক পরে ছবি দিতে দেখা যায়।  
মাল্টিমিলিয়নেয়ার নাইজেরিয়ান ইন্টারনেট সেলিব্রিটি ইসমাইলিয়া মুস্তাফা মুহাম্মদ আউয়াল মুস্তাফার ছেলে এই মোমফা। প্রায়ই বাবার ইনস্টাগ্রাম পেজে মোমফা জুনিয়র এবং তার ছোট বোনকে দেখা যায়। বাবার মতোই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হওয়ার পথেই এগোচ্ছে মোমফা। এখনই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার্সের সংখ্যা প্রায় ২৫ হাজার ছাড়িয়েছে।  

কোনো ছবিতে দেখা যায় সে একটি প্রাইভেট জেটের ভেতরে বসে খাবার খাচ্ছে। কোনো ছবিতে দেখা যায় তার গাড়ির সংগ্রহ। ছবিগুলোর ক্যাপশনে কোথাও লেখা থাকে ‘হ্যাপি বার্থডে টু মি’, অর্থাৎ সে নিজেই নিজেকে জন্মদিনে উপহার দিয়েছে। কোথাও বলা থাকে ‘থ্যাঙ্কস ড্যাডি’, অর্থাৎ সেই উপহার সে তার বাবার কাছ থেকে পেয়েছে। এই অ্যাকাউন্টেই এই খুদে বিলিয়নিয়ারের বিলাস বহুল জীবনধারার ছবি দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa