ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অফবিট

প্রেমিকার স্বামীর ভয়ে ৬ তলা থেকে লাফ!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
প্রেমিকার স্বামীর ভয়ে ৬ তলা থেকে লাফ!

প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছিলেন মহসিন (২৯) নামে এক যুবক। হঠাৎ প্রেমিকার স্বামী হাজির।

 এসময় মহসিন তার প্রেমিকার স্বামীর কাছে ধরা পড়ার ভয়ে ছয় তলা একটি ভবন থেকে লাফ দেন। এতে গুরুতর আহত হন ওই যুবক। পরে তাকে হাসপাতালে নিলে সেখানে মহসিনের মৃত্যু হয়।

বুধবার (১৫ ডিসেম্বর) এ ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের জয়পুর এলাকায়।

শুক্রবার (১৭ ডিসেম্বর) ভারতীয় গণমাধ্যম ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিস এ খবর জানায়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ভারতের রাজস্থানের জয়পুরে বুধবার (১৫ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। উত্তর প্রদেশের বাসিন্দা মহসিনের সঙ্গে জয়পুরের প্রতাপনগর এলাকায় বসবাসরত এক বিবাহিত গৃহবূধর প্রেমের সম্পর্ক ছিল। ওই নারীর দুইটি মেয়েও রয়েছে। দুই বছর আগে মহসিনের সঙ্গে ওই নারী তার দুই মেয়েকে রেখেই পালিয়ে গিয়েছিলেন। পরে পুলিশের সহযোগিতায় ওই নারীর স্বামী তাকে খুঁজে আনেন। মহসিনের সঙ্গে তার যোগাযোগ অব্যাহত ছিল। ওই নারীর স্বামী তার প্রথম স্ত্রীর কাছে গেলে মহসিন প্রেমিকার সঙ্গে দেখা করতে আসেন। কিন্তু সময়ের আগেই প্রেমিকার স্বামী ফিরে আসায় মহসিন দিশেহারা হয়ে ছয় তলা ফ্ল্যাটের বারান্দা থেকে লাফ দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa