ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

অফবিট

মর্নিং ক্লাসে বিছানা নিয়ে হাজির ছাত্রী! 

অফবিট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
মর্নিং ক্লাসে বিছানা নিয়ে হাজির ছাত্রী! 

ঢাকা: সকালে ঘুম থেকে উঠতে আলসেমি লাগে। তাই দেরি করে ঘুম থেকে উঠি এমন কথা প্রায়ই শোনা যায় বন্ধুদের আড্ডায়।

তবে যদি সকালে স্কুল বা বিশ্ববিদ্যালয়ে ক্লাস থাকে তাহলে তো বাধ্য হয়েই উঠতে হবে। কিন্তু ব্রিটেনে অধ্যয়নরত এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর অদ্ভুত কাণ্ড সবাইকে অবাক করেছে।

ব্রিটেনে এক ছাত্রী টিকটকে একটি ভিডিও শেয়ার করেছেন।

তিনি জানান, তার এক বন্ধু মাগদা সকালে ঘুম থেকে উঠতে সমস্যায় পড়তেন। এ কারণে তিনি কলেজে সকালের লেকচারে অংশ নিতে পারতেন না। তারপর হঠাৎ তার আইডিয়া এলো যে তিনি বিছানা নিয়েই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পৌঁছে যাবেন। সত্যিই তিনি তা করলেন। তার এমন কাণ্ড দেখে সবাই হতবাক। ওই ছাত্রীর এমন অদ্ভুত ভাবনার ভিডিও রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে স্পষ্ট দেখা যায় ট্রলিতে করে বিছানা নিয়ে ক্যাম্পাসে হাজির ওই ছাত্রী। এ ভিডিওটি @kapciaks নামে Tiktok অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে মাগদা ট্রলিতে গদি ও তোষক বসিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভেতরে যাচ্ছেন। এ সময় তার পরনে ছিল সাদা ড্রেসিং গাউন ও সানগ্লাস।

মজার ব্যাপার হলো ওই ছাত্রী তার বিছানা লেকচার হলে নিজেই রেখেছিলেন। এরপর বালিশে মাথা রেখে চাদর গায়ে দিয়ে লেকচার শুনছিলেন। এ অদ্ভুত আচরণ দেখে মাগদার বাকি ব্যাচমেটরাও অবাক। কিন্তু এ নিয়ে কে কি ভাববে সেদিকে মোটেও পাত্তা দেয়নি ওই শিক্ষার্থ ী।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa