ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

অফবিট

লোকভর্তি কাপড়ের দোকানে ঢুকে পড়ল বাইক!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
লোকভর্তি কাপড়ের দোকানে ঢুকে পড়ল বাইক!

লোকভর্তি কাপড়ের দোকানে দ্রুতগতিতে মোটরসাইকেল ঢুকে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।  কীভাবে মোটরসাইকেলটি সরাসরি ঢুকে ধাক্কা মারলো দোকানের ভেতরে থাকা ক্রেতাদের এবং তার পর কী হলো!

সোমবার (৮ নভেম্বর) রাতে তেলঙ্গানার খাম্মাম জেলার রবিছেত্তু বাজারে একটি কাপড়ের দোকানে ঘটেছে এ দুর্ঘটনা।

ওই দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেটি। খবর ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, দোকানের ভেতর বসে আছে চার জন। তারা গল্প করছিলেন। হঠাৎ সেই সময় দ্রুতগতিতে ঢুকে পড়ল নিয়ন্ত্রণ হারানো একটি মোটরসাইকেল! ওই ব্যক্তিরা যেখানে বসেছিলেন, সরাসরি সেদিকেই ধাক্কা মারে বাইকটি। কিন্তু সৌভাগ্যক্রমে বাইক ধাক্কা মারার আগেই সরে যান দোকানে বসে থাকা ব্যক্তিরা।  এর জেরে বড় ধরনের ক্ষতির হাত থেকে নিজেদের বাঁচাতে সমর্থ হয়েছেন তারা। তবে, দোকানে ঢুকে বাইক ধাক্কা মারতেই মোটরআরোহী ছিটকে গিয়ে পড়েন দোকানের এক কোণে। অদ্ভুতভাবে তিনিও আঘাত পাননি।

সিসিটিভি ফুটেজ জানাচ্ছে, বাইকের ব্রেক ফেল করাতেই এই বিপত্তি ঘটেছে। ঘটনার পর দোকানে উপস্থিত ব্যক্তিদের কাছে ক্ষমা চাইতে দেখা গেছে আরোহীকে। যদিও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং মোরসাইকেলটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa