ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

অফবিট

আন্টিকে গুডবাই জানাতে কর্মকর্তার অনুমতি

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
আন্টিকে গুডবাই জানাতে কর্মকর্তার অনুমতি নিরাপত্তা কর্মকর্তার কাছে অনুমতি চাইছে শিশুটি।

একটি শিশুকন্যা তার আন্টিকে গুডবাই জানানোর জন্য বিমানবন্দরের নিরাপত্তা থেকে অনুমতি চাওয়ার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। বিমানবন্দরের ওই দৃশ্য দেখে প্রত্যেকেই অনেক ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শিশুকন্যাটিকে।

সম্প্রতি ভিডিওটি কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে করা হয়েছে।

ক্যাপ্টেন হিন্দুস্থান নামে ওই ট্যুইটার হ্যান্ডল থেকে শেয়ার করা ভিডিওটি।

এতে দেখা যাচ্ছে, শিশুটিকে বিমানবন্দরের দুই নিরাপত্তা কর্মীর দিকে হেঁটে যেতে দেখা যায়। মেয়েটি তার আন্টির সঙ্গে দেখা করার জন্য তাদের অনুমতির জন্য এক মুহূর্তের জন্য অপেক্ষা করে। পরে তার আন্টির দিকে দৌড়ে ছুটে যায়। যখন শিশুটি তার আন্টিকে ডাক দেয়। তখন শিশুটির আন্টি একটু ঘুরে দাঁড়ায় ও তাকে জড়িয়ে ধরার জন্য দৌড়ে যায়।

বিমানবন্দরে একটি শিশু তার আন্টিকে বিদায় জানাতে কর্মকর্তার অনুমতি চেয়েছিলেন এমনটা উল্লেখ করে ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এখন বিভিন্ন বিভিন্ন ধরনের ভিডিওই প্রকাশিত হয়। কিছু কিছু ভিডিও দেখতে সত্যিই ভালো লাগে। আর কিছু ভিডিও দেখে বিরক্তি ছাড়া আর কিছুই প্রকাশ হয় না। তা সত্ত্বেও সেগুলো ভাইরাল হয়। ভালো হোক বা খারাপ, ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় তা আপলোড হওয়ার পর ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa