ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

অফবিট

প্রেমে পড়ে রাইস কুকারকে বিয়ে করলেন যুবক!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
প্রেমে পড়ে রাইস কুকারকে বিয়ে করলেন যুবক!

এইতো মাত্র কয়েকমাস আগের কথা। কাজাখস্তানের এক ব্যক্তি তার দুই বছরের শয্যাসঙ্গী পুতুলটিকে বিয়ে করে হৈচৈ ফেলে দিয়েছিলেন।

বিশ্বজুড়ে বিয়ে নিয়ে এ ধরনের ঘটনার যেন শেষ নেই। প্রতিনিয়তই ইন্টারনেটে উঠে আসছে অদ্ভুত সব বিয়ের ঘটনা।

তেমনই এবার জানা গেছে, প্রেমে পড়ে বাড়ির রাইস কুকারকে বিয়ে করেছেন ইন্দোনেশিয়ার এক যুবক।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভাইরাল হওয়া এক পোস্টে দেখা যায়, বিয়ের আগে প্রিয় রাইস কুকারটিকে কনের সাজে সাজিয়েছেন সেই যুবক। এরপর প্রথা ও আইন মেনে সম্পন্ন করেছেন বিয়ের প্রক্রিয়া। ভাইরাল হওয়া সেই পোস্টে তাকে রাইস কুকারটিকে চুমুও খেতে দেখা গেছে।

ছবি: ইন্টারনেট

ওই যুবকটির নাম খইরুল আনাম। তার দাবি, গত ২০ সেপ্টেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া পোস্টের ক্যাপশনে আনাম লিখেছেন, ‘সাদা, চুপচাপ, পারফেক্ট। খুব বেশি কথা বলে না, রান্নায় ভালো, স্বপ্ন সত্যি হলো। তোমাকে ছাড়া আমার ভাত রান্না হয় না। ’

নেটিজেনদের মধ্যে বেশ কৌতূহল জাগিয়েছে এই বিয়ে। একজন তো পোস্টের নিচে মন্তব্য করেছেন, ‘আমার এয়ার ফ্রাইয়ারকে বিয়ের কথা ভাবছি। ’ অপর একজন লিখেছেন, ‘এটা সত্যিই অসাধারণ। ’ অন্যদিকে, বিস্ময় নিয়ে একজন প্রশ্ন করেছেন, ‘এই ব্যক্তি কি রাইস কুকারকে বিয়ে করেছেন?’

তবে বেশিদিন স্থায়ী হয়নি এই বিয়ে। চারদিন পরেই ডিভোর্সের ঘোষণা দেন আনাম। কারণ হিসেবে তিনি জানান, ভাত চমৎকার হলেও অন্য পদের রান্নায় রাইস কুকারটি তেমন পারদর্শী নয়।

সূত্র : এনডিটিভি।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa