ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

অফবিট

কাঁদলেই চোখ থেকে ঝরছে পাথর!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
কাঁদলেই চোখ থেকে ঝরছে পাথর!

১৫ বছরের এক কিশোরীকে দেখে হতবাক উত্তরপ্রদেশের চিকিৎসকরা। ওই কিশোরী নাকি কাঁদলেই তার বাম চোখ থেকে জল না গড়িয়ে ঝরে পড়ছে পাথর! এমনটাই দাবি তার স্বজন ও স্থানীয় মানুষের।

সোমবার (২৭ সেপ্টেম্বর) আনন্দবাজার এ খবর জানায়।

উত্তরপ্রদেশের গাদিয়া গ্রামের বাসিন্দা ওই মেয়ের কান্নায় পাথর দেখে কেউ কেউ আবার বলছেন, অশুভ শক্তি ভর করেছে তার আত্মায়।  কেউ বলছেন ভয়ঙ্কর বিপর্যয়ের ইঙ্গিত ওই কান্না। কিছু বলতে পারছেন না চিকিৎসকরাও।

চিকিৎসকদের মতে, কোনো যুক্তিতেই এমন ঘটনার কার্যকারণ ব্যাখ্যা করা সম্ভব নয়।

ওই কিশোরীর পরিবারের দাবি, শেষ দুই মাস ধরে কিশোরীর বাম চোখ থেকে ১০ থেকে ১৫টি পাথর বাইরে এসে পড়েছে। এ ঘটনার ভিডিও করেছেন তারা। সেখানে চোখ থেকে দুটি পাথর পড়তে দেখা যাচ্ছে বলেও দাবি করেছেন তারা। যদিও ওই ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

সংবাদমাধ্যমগুলো বলছে, এই ধরনের অদ্ভুত ঘটনার উদাহরণ এটিই প্রথম নয়। এই রকম একটি ঘটনার সংবাদ ২০১৪ সালে আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল। সেসময় ইয়েমেনের ১২ বছরের এক কিশোরীর চোখ থেকে এমন পাথর ঝরার খবর প্রকাশ হয়েছিলো।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa