ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

অফবিট

অলিগলিতে পিৎজা বিক্রি করছেন আফগান মন্ত্রী!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
অলিগলিতে পিৎজা বিক্রি করছেন আফগান মন্ত্রী!

গত বছরের শুরুর দিকে আফগানিস্তানের যোগাযোগ ও প্রযুক্তিমন্ত্রীর দায়িত্বে ছিলেন সৈয়দ আহমদ শাহ সাদাত। এখন দেশটিতে চলছে আফগান সংকট।

এরই মধ্যে জার্মানির লেইপজিগ শহরের অলিগলির রাস্তায় রাস্তায় পিৎজা ডেলিভারি দিয়ে বেড়াচ্ছেন আফগান মন্ত্রী!

এমন দৃশ্য দেখলে যে কেউই হতবাক হবেন, কিন্তু কেন? এমন পরিস্থিতি তার! হঠাৎ তাকে কেনই বা পিৎজা বিক্রি করতে হচ্ছে! যাইহোক, সৈয়দ নিজেকে ডেলিভারি বয় বলতে একটুও লজ্জা পাচ্ছেন না।

জানা যায়, বছরের শেষে দিকে তিনি মন্ত্রীর পদ থেকে ইস্তাফা দেন। এরপর চলে যান জার্মানিতে। দেশত্যাগের আগে তিনি কিছু সময় ভালোভাবে কাটিয়েছেন যার কারণে তার টাকা শেষ হতে শুরু করে।  তখন তাকে জীবিকার সন্ধানে ডেলিভারি বয় হিসেবে কাজ করতে হয়।

সম্প্রতি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ছবিতে দেখা যাচ্ছে, সাবেক ওই মন্ত্রী কমলা রঙের পোশাক পরা ও পিঠে ব্যাগ ঝুলিয়ে বাইসাইকেল নিয়ে ছুটছেন পিৎজা ডেলিভারি দিতে।

বাইসাইকেলে করে পিৎজা ডেলিভারি দেওয়ার সময় রাস্তায় একজন জার্মান সাংবাদিক সাবেক ওই মন্ত্রীকে দেখেছেন বলে দাবি করেছেন।

ওই সাংবাদিক বলেন, কিছুদিন আগে আমি একজন ব্যক্তির সঙ্গে দেখা করেছিলাম। যিনি নিজেকে দুই বছর আগে আফগানিস্তানের যোগাযোগ ও প্রযুক্তিমন্ত্রী বলে দাবি করেছিলেন। আমি জিজ্ঞাসা করলাম তিনি লেইপজিগে কী করছেন? তিনি জানিয়েছেন জার্মানিতে তিনি খাবার ডেলিভারির কাজ করেন।

বুধবার (২৫ আগস্ট) এ খবর দিয়েছে হিন্দুস্তান টাইমস।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa