ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

অফবিট

কয়েক ঘণ্টায় কোটিপতি! 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
কয়েক ঘণ্টায় কোটিপতি! 

ক্ষুদ্র ব্যবসায়ী রামকৃষ্ণ প্রামানিক। দরিদ্র রামকৃষ্ণ প্রামানিক অর্থের অভাবে তার ছেলের পড়াশুনা বন্ধ করে দিতে বাধ্য হন।

যার কাছে এক হাজার টাকা ছিল অনেক কিছু সেই রামকৃষ্ণ প্রামানিক একবেলায় হয়ে গেলেন কোটিপতি! 

কথায় আছে, ভাগ্য খুলতে দেরি হয় না। ভারতের নলহাটির ভগবতীপুরের সেই ব্যবসায়ী রামকৃষ্ণ প্রামানিকের ভাগ্য খোলার কথা জেনে অবাকই হতে হয়।  

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে মাত্র ৩০ টাকায় পাল্টে গেল তার ভাগ্য। সকালে ৩০ টাকা দিয়ে লটারি কিনে দুপুরের মধ্যেই কোটিপতি হয়ে গেছেন তিনি। খবর জি-নিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার কাউন্টার থেকে লটারি কিনেছিলেন ওই ব্যবসায়ী। দুই দিন পরে ড্র হলে দেখেন এক কোটি টাকার প্রথম পুরস্কার তারই। অবশ্য টাকা এখনও তার ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়নি।

গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, কোটি টাকার প্রথম পুরস্কার আমার জেনে আমি লাফিয়ে উঠি। এখনও টাকা হাতে পাইনি। লটারি ইন্সপেক্টর আমার ব্যাংক অ্যাকাউন্ট নম্বর ও টিকিটটা নিয়ে গেছেন। তিনি বলেছেন, সরকারিভাবে প্রক্রিয়া শেষ করে ১০-১৫ দিনের মধ্যে অ্যাকাউন্টে টাকা ঢুকে যাবে।

ওই ব্যক্তির ছেলে বলেন, বাবার লটারি জেতার খবর শুনে খুব ভালো লাগছে। আর বছর খানেক আগে এটা পেলে আমার পড়ালেখা ছাড়তে হতো না। এখন এই টাকা পেলে ছোট বোনকে পড়াতে পারবো। আমাদের অবস্থার উন্নতি হবে।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa