ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

অফবিট

মধ্যরাতে কিচেনে হাতি!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০২১
মধ্যরাতে কিচেনে হাতি!

রাত বাজে দুটো, হঠাৎ রান্নাঘর থেকে হাঁড়ি-পাতিলের পড়ে যাওয়া শব্দ আসছে। এমন শব্দ পেয়ে বাড়ির এক নারী রান্নাঘরে ছুটে যান।

তিনি গিয়ে দেখেন দেওয়াল ভেঙে রান্নাঘরে হানা দিয়েছে বিশাল এক হাতি! লম্বা শুঁড় দিয়ে হাঁড়ি-পাতিলগুলো ওল্ট-পাল্ট করে চলেছে। একটু পর দেখেন শুঁড় দিয়ে কেবিনেটের ড্রয়ার খুলে নিজেই বের করে মুখে ঢুকিয়ে দিলো চালের প্যাকেট। এমন দৃশ্য দেখে ভিরমি খাওয়ার মতন অবস্থা ওই নারীর। তাতে তিনি বুঝতে পারলেন প্রাণটির ক্ষুধা লেগেছে। তাই হাতিটি দেওয়াল ভেঙে কিচেনে খাবার খুঁজছে।

ওই করণীয় না বুঝতে পেরে প্রথমে নিজের মোবাইলফোনে ঘটনার ভিডিও করে রাখেন। সেই ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই জনপ্রিয় হয়েছে মুহূর্তে।

ভিডিওতে দেখা গেছে, রান্নাঘরের দেওয়াল ভেঙে ভেতরে ঢুকেছে একটি হাতি। শুঁড় দিয়ে চলছে খাবারের সন্ধান। এরপর কেবিনের এক ড্রয়ার খুলে নিজেই বের করে মুখে ঢুকিয়ে দিলো চালের প্যাকেট। এ ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। খবর দ্য গার্ডিয়ানের।

দেশটির বুনচুয় গ্রামের কাছাকাছি একটি জাতীয় উদ্যানে হাতিটিকে দেখা যায়। মাঝেমধ্যে গ্রাম পরিদর্শনেও বেরোন ওই গজরাজ। স্থানীয় বাজারগুলোতেও যায় মাঝেমধ্যে।

এদিকে এ ঘটনায় মাথায় হাত বাড়ির মালিকের। জানা গেছে, হাতির এ কাণ্ডে ক্ষতি হয়েছে প্রায় ৫০ হাজার থাই বাথের, যা বাংলাদেশি টাকায় এক লাখ ৩৪ হাজার টাকার মতো।


বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa