ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

অফবিট

ছটফট করছিলেন করোনাক্রান্ত বাবা, পানি দিতে মেয়েকে মায়ের বাধা

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মে ৫, ২০২১
ছটফট করছিলেন করোনাক্রান্ত বাবা, পানি দিতে মেয়েকে মায়ের বাধা ছবি: সংগৃহীত

একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ভারতের অন্ধ্রপ্রদেশের।

হৃদয়বিদারক হিসেবেই দেখছেন সবাই এটাকে। কিন্তু ভিডিওতে যে দৃশ্য দেখা গেছে তা-ই করোনার মধ্যে ভারতের করুণ বাস্তবতা হয়ে দাঁড়িয়েছে।

ভিডিওতে দেখা যায়, করোনায় আক্রান্ত বাবা পড়ে আছেন মাটির ওপর। ছটফট করছেন তিনি। তাকে পানি খাওয়াতে যাওয়ার চেষ্টা করে যাচ্ছে মেয়ে। কিন্তু কিছুতেই তাকে বাবার কাছে যেতে দিতে চাইছেন না মা।  

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ হৃদয়বিদারক অহরহ দৃশ্যের অবতারণা করেছে, করছে। এই ভিডিওর ঘটনা তারমধ্যে একটি।

পঞ্চাশ বছরের ওই ব্যক্তি বিজয়ওয়াড়ায় কাজ করতেন। করোনা আক্রান্ত হওয়ার পর তিনি তার গ্রামে আসেন। কিন্তু তাকে তার গ্রামে ঢুকতে দেওয়া হয়নি। তাকে গ্রামের বাইরে একটি কুটিরে থাকতে বাধ্য করা হয়।
হৃদয়বিদারক দৃশ্যটি দেখে ভিডিওটি ধারণ করেছেন গ্রামের এক বাসিন্দা। যদিও মায়ের বাধা অতিক্রম করে মেয়ে বাবাকে পানি দিতে সক্ষম হয় কিন্তু বাঁচাতে পারেনি।  

জানা যায়, পরিবারের বাকিরাও করোনায় আক্রান্ত।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ মারাত্মক প্রাণঘাতী হয়ে ওঠেছে। একইসঙ্গে দেশটিতে তীব্র হয়ে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। করোনার পাশাপাশি অক্সিজেন সংকটের কারণেও প্রতিদিন অসংখ্য মানুষের মৃত্যু হচ্ছে দেশটিতে।

অন্ধ্রপ্রদেশে গত ২৪ ঘণ্টায় ২০ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৮০ জনের বেশি মানুষের।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ০৫, ২০২১
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa