bangla news

লকডাউনে সেলুন বন্ধ থাকায় বাবার গোঁফ ছাঁটলেন মন্ত্রীপুত্র!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-১৩ ১০:৫১:২৩ এএম
মন্ত্রীর দাঁড়ি-গোঁফ ছেঁটে দিচ্ছেন ছেলে।

মন্ত্রীর দাঁড়ি-গোঁফ ছেঁটে দিচ্ছেন ছেলে।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বিশ্বের প্রায় সব দেশজুড়ে চলছে লকডাউন। ফলে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও জরুরি পরিষেবার প্রতিষ্ঠান ছাড়া সবকিছুই বন্ধ রয়েছে। ঘর থেকেও বাইরে বের হওয়াও বন্ধ। আর এ লকডাউনে খাওয়া-দাওয়া ও নিত্যকর্মের পাশাপাশি চুল-দাঁড়ি কাটা নিয়েও বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। এ বিপদে মন্ত্রীর দাঁড়ি-গোঁফ ছেঁটে দিলেন তার ছেলে।

রোববার (১২ এপ্রিল) এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

যা পোস্ট করেছেন ভারতীয় কেন্দ্রীয় মন্ত্রী রাম বিলাস পাসোয়ানের ছেলে চিরাগ পাসোয়ান।

পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাবা রামবিলাস পাসোয়ানের সেই মুশকিল আসান করেছেন ছেলে চিরাগই। নিজ ঘরে ট্রিমার দিয়ে মন্ত্রী বাবার দাঁড়ি-গোঁফ ছেঁটে দিয়েছেন চিরাগই। মজা করে ভিডিওটি টুইটারে পোস্টও করেছেন তিনি।

ভাইরাল সেই ভিডিওটিতে চিরাগই ক্যাপশন দিয়েছেন, ‘কঠিন’ সময় যাচ্ছে। তবে এ সময়ের একটা ভালো দিকও আছে। আমার এই গুণ সম্পর্কে নিজেরই জানা ছিল না। চলুন, সবাই করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করি। একইসঙ্গেও সুন্দর কিছু স্মৃতি বানাই।’

করোনায় ভারতজুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিনশ ৩১ জনে। মোট আক্রান্ত নয় হাজার দুইশ পাঁচজন। পরিস্থিতি স্বাভাবিক আনতে প্রথমে দেশজুড়ে ২১ দিনের লকডাউনের ঘোষণা করেছিল কেন্দ্র। বেশকিছু রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে। ফলে জরুরি পরিষেবা ছাড়া বাকি সবই বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-04-13 10:51:23