ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

অফবিট

করোনা ভাইরাস সংক্রমণ: বর ছাড়াই বিয়ের অনুষ্ঠান

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
করোনা ভাইরাস সংক্রমণ: বর ছাড়াই বিয়ের অনুষ্ঠান প্রতীকী ছবি

বিয়ের জন্য চীন থেকে দেশে ফিরেছিলেন ভারতের কেরালার বাসিন্দা জনৈক যুবক। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণের কারণে কেরালার নিয়ম অনুযায়ী তাকে ২৮ দিনের জন্য ভর্তি হতে হয় হাসপাতালে। কিন্তু তাতে উৎসব বন্ধ না করে বর ছাড়াই অতিথি আপ্যায়নসহ বিয়ের অন্য অনুষ্ঠান শেষ করেছেন উভয় পক্ষের অভিভাবকেরা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে জানায়, কেরালার ত্রিশূরের বাসিন্দা এ যুবকের বিয়ের দিন ছিল গত ৪ ফেব্রুয়ারি। এজন্য এক সপ্তাহ আগে দেশে ফিরেছিলেন তিনি।

কিন্তু চীনে করোনা ভাইরাস সংক্রমণের কারণে তাকে চিকিৎসকের পর্যবেক্ষণের জন্য ত্রিশূর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ফলে পূর্বনির্ধারিত ৪ ফেব্রুয়ারিতে বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণে তার কোনো সুযোগ ছিলনা।

কিন্তু তাতে থেমে না গিয়ে নির্ধারিত তারিখেই বিয়ের অন্য অনুষ্ঠান শেষ করেছেন উভয় পরিবারের অভিভাবকেরা। তবে বিয়ের মূল অনুষ্ঠান বরের হাসপাতাল থেকে ছুটি পর্যন্ত স্থগিত করতে একমত হয়েছেন তারা।  

সম্প্রতি চীনে করোনা ভাইরাস সংক্রমণের কারণে ভারতের কেরালা রাজ্যে চীন থেকে আসা যেকোনো ব্যক্তিকেই ২৮ দিনের জন্য হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখার নিয়ম করা হয়েছে। এসময় তাদের প্রকাশ্য লোকসমাবেশে আসতে নিষেধ করেন চিকিৎসকরা।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa