ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

অফবিট

ডালের ভেতর মরা ইঁদুর!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
ডালের ভেতর মরা ইঁদুর! ছবি: সংগৃহীত

একটি স্কুলে মিড-ডে মিলে শিক্ষার্থীদের জন্য রান্না করা হয়েছিল ডাল। খাওয়ার সময় সেই ডালে পাওয়া গেলো মরা ইঁদুর! সেই ডাল খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন ওই স্কুলের এক শিক্ষক ও নয় শিক্ষার্থী। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের মুজাফফরনগর এলাকার একটি স্কুলে। ইঁদুর মরা সেই ডালের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা যায়, মুজাফফরনগর এলাকার প্রায় ৯০ কিলোমিটার দূরে হাপুর এলাকার একটি সরকারি সহায়তায় একটি আন্তঃকলেজে মধ্যাহ্নভোজনে ‘জনকল্যাণ সংস্থা কমিটি’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা শিক্ষার্থীদের জন্য ডাল রান্না করেছিল। ডাল খেয়ে নয় শিক্ষার্থীসহ এক শিক্ষক অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঘণ্টাখানেক পরে তাদের ছেড়ে দেওয়া হয়।  

এক শিক্ষার্থী জানায়, ডালের পাত্রের একেবারে নিচে ছিল ওই মরা ইঁদুরটি। চামচ দিয়ে নাড়া দিতেই ইঁদুরটি চোখে পড়ে। কিন্তু ততক্ষণে সহপাঠীরা খেয়ে নিয়েছে ডাল।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa