bangla news

১১ বছর ধরে স্বামীর মরদেহ ডিপফ্রিজে লুকিয়ে রাখেন বৃদ্ধা!   

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৮ ১:৫০:১৫ পিএম
যুক্তরাষ্ট্রের ইউটাতে বাড়ির ফ্রিজে লুকিয়ে রাখা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ইউটাতে বাড়ির ফ্রিজে লুকিয়ে রাখা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য ইউটাতে বাড়ির ফ্রিজে লুকিয়ে রাখা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট জানায়, গত মঙ্গলবার (২৬ নভেম্বর) নিয়মিত সমাজকল্যাণমূলক পরিদর্শনের অংশ হিসেবে টুয়েলো শহরে ৭৫ বয়সী বৃদ্ধা জিন স্যুরন-ম্যাথার্সের অ্যাপার্টমেন্টে যান কর্মীরা। এর আগে দুই সপ্তাহ ধরে ওই বৃদ্ধার কোনো দেখাসাক্ষাৎ মিলছিল না বলে জানান ভবনের এক তদারককারী।   
 
পরে অ্যাপার্টমেন্টে গিয়ে বিছানার ওপর জিন স্যুরন-ম্যাথার্সের মরদেহ পাওয়া যায়। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

কিন্তু চমকে যাওয়ার মতো ঘটনা ঘটে এর পরে। অক্ষত অবস্থায় বাড়ির ডিপফ্রিজে খুঁজে পাওয়া যায় ওই বৃদ্ধার স্বামী ৬৯ বছর বয়সী পল এডোয়ার্ড ম্যাথার্সের মরদেহ।   

গোয়েন্দারা জানিয়েছে, সর্বনিম্ন দেড় বছর বা সর্ব্বোচ্চ ১১ বছর সময়কালের মধ্যে পল এডোয়ার্ড ম্যাথার্সের মৃত্যুর ঘটনা ঘটেছে। তার মৃত্যু অস্বাভাবিক ছিল। কিন্তু এর সঙ্গে স্ত্রী জিন স্যুরন-ম্যাথার্স জড়িত কিনা তা স্পষ্ট নয়। প্রতিবেশীদের ভাষ্যমতে ওই বৃদ্ধা হৃদয়বান ছিলেন।   
 
ঘটনার রহস্য উদঘাটনে বিস্তারিত তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। 

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-28 13:50:15