bangla news

টাকা না নিয়ে উল্টো চুমু ‘উপহার’ ডাকাতের!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৭:৪২:০২ এএম
বৃদ্ধার কপালে চুমু দেয় এক ডাকাত। ছবি: সংগৃহীত

বৃদ্ধার কপালে চুমু দেয় এক ডাকাত। ছবি: সংগৃহীত

বাড়ি বা ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাত পড়লে টাকা-পয়সা লুটে নেবে, মারধর করবে, খুন-খারাবিও হতে পারে। প্রায় সব ডাকাতির ঘটনায় এ ধরনের অভিযোগই তো শোনা যায়! কিন্তু, কেউ ডাকাতি করতে এসে টাকা-পয়সা কেড়ে না নিয়ে উল্টো ভরসা দিতে চুমু দিয়েছে- এমন কথা কি শুনেছেন? না শুনলে এবার শুনুন।

গত সপ্তাহে এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ব্রাজিলের আমারান্তে শহরের একটি ফার্মেসিতে। 
 
ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানায়, গত মঙ্গলবার (১৫ অক্টোবর) ওই ফার্মেসিতে ঢুকেছিল দুই সশস্ত্র ডাকাত। 

সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, ফার্মেসির কর্মচারীকে অস্ত্রের মুখে হাঁটু গেঁড়ে বসতে বাধ্য করে হেলমেট পরা ডাকাতরা। একজন দ্রুত ক্যাশ কাউন্টার থেকে টাকা তুলে নেয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন এক বৃদ্ধা ক্রেতা। ভয় পেয়ে তিনি পাশে দাঁড়ানো ডাকাতের হাতে নিজের টাকা তুলে দিতে চান। কিন্তু, আশ্চর্যজনকভাবে তাতে নিষেধ করে ওই ডাকাত। বরং, বৃদ্ধাকে আশ্বস্ত করতে হেলমেট তুলে কপালে চুমু এঁকে দেয় সে। 

ফার্মেসির মালিক স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, তারা ডাকাতির ঘোষণা দিয়ে আমার কর্মচারীকে সব টাকা-পয়সা তুলে দিতে বলে। পাশে থাকা ওই নারীও তার টাকা দিয়ে দিতে চাইলে তাতে বাধা দেয় এক ডাকাত। সে বৃদ্ধার কপালে চুমু দিয়ে বলে, আপনি শান্ত হন। আমি আপনার টাকা চাই না।

ডাকাতির পরপরই ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায়। কিন্তু, ডাকাতদের শনাক্ত করার ক্ষেত্রে তেমন কোনো অগ্রগতি হয়নি। তারা ২৪০ ডলার ও কিছু মালামাল লুট করে পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-22 07:42:02