bangla news

যোগ্য পাত্র দিতে না পারায় ওয়েডিং সংস্থাকে জরিমানা

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ১২:৫৬:০৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যোগ্য পাত্রের সন্ধান দিতে ব্যর্থ হওয়ায় ভারতে একটি ম্যাট্রিমোনিয়াল এজেন্সিকে ক্ষতিপূরণসহ অভিযোগকারীর ৫০ হাজার টাকা ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছে দেশটির ক্রেতা সুরক্ষা ফোরাম। পাশাপাশি মামলার ব্যয়সহ বাড়তি ১২ হাজার টাকা দ্রুত পরিশোধ করার নির্দেশ দেওয়া হয়েছে। 

শনিবার (১৯ অক্টোবর) দেশটির একটি সংবাদমাধ্যম এই খবর প্রকাশ করে। এতে বলা হয়, শর্তানুযায়ী পছন্দমতো পাত্রের সন্ধান দিতে না পারায় ব্যবসায়িক চুক্তি পূরণে ব্যর্থ হয়েছে ওয়েডিং উইশেস নামের সংস্থাটি। তাই গ্রাহকের জমা দেওয়া অর্থ ফেরত দিতে বলা হয়েছে সংস্থাটিকে।

ওয়েডিং উইশেসের বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেন হরিয়ানার সুরিন্দর পাল সিং চাহাল। চিকিৎসক মেয়ের জন্য যোগ্য পাত্রের সন্ধান চেয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছিলেন তিনি। এসময়, তার সঙ্গে যোগাযোগ করে ম্যাট্রিমোনিয়াল সংস্থাটি।

যোগ্য পাত্রের সন্ধান দিতে পারবে জানিয়ে সুরিন্দরের কাছে ৫০ হাজার টাকা অগ্রিম নেয় তারা। তবে বছর পেরিয়ে গেলেও শর্তানুযায়ী পাত্রের সন্ধান দিতে পারেনি ওয়েডিং উইশেস।      

অবশেষে টাকা ফেরত চেয়ে সংস্থাটির বিরুদ্ধে ক্রেতা সুরক্ষা ফোরামে অভিযোগ দায়ের করেন সুরিন্দর সিং। হেনস্থার শিকার হওয়ার জন্য ক্ষতিপূরণও দাবি করেন তিনি। 

দু’পক্ষের যুক্তি শোনার পর সুরিন্দর সিংয়ের পক্ষে রায় দেয় ক্রেতা সুরক্ষা ফোরাম। 

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
কেএসডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 12:56:09