ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

যে কারণে রোজ দোকানে বসেন এমবিএ পাস দম্পতি

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৪ ২:২৮:০৮ পিএম
অশ্বিনী ও তার স্বামী। ছবি: সংগৃহীত

অশ্বিনী ও তার স্বামী। ছবি: সংগৃহীত

স্বামী-স্ত্রী দু’জনেই এমবিএ (মাস্টার অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) পাস, চাকরিও করেন ভালো প্রতিষ্ঠানে। তারপরও প্রতিদিন ভোর ৪টা থেকে সকাল ১০টা পর্যন্ত রেলস্টেশনের বাইরে একটি খাবারের দোকানে বসেন, এরপর চলে যান যার যার কর্মস্থলে। কিন্তু কেন? 

গত বুধবার (২ অক্টোবর) দীপালি ভাটিয়া নামে এক ভারতীয় নারী ফেসবুকে এ দম্পতির বিষয়ে ফেসবুকে জানান, কিছুদিন আগে মুম্বাইয়ের কান্দিভালি স্টেশনে খাবারের খোঁজে বেরিয়ে অশ্বিনী শেনয় শাহ ও তার স্বামীর দোকানটি দেখতে পান তিনি। এ দম্পতি পোহা, উপমা, পরাটা, ইডলি জাতীয় খাবার বিক্রি করছিলেন। খাওয়ার সময় দীপালি জানতে চান, তারা কেন দোকানে বসেছেন? 

দম্পতি জানান, বাড়ির বৃদ্ধা গৃহকর্মীকে সাহায্য করতেই এ দোকান খুলেছেন তারা। ৫৫ বছর বয়সী ওই গৃহকর্মীর স্বামী প্যারালাইসিসে আক্রান্ত। এ কারণে, শেষ বয়সে এসে তাদের যেন আর্থিক কষ্টে পড়তে না হয়, এ জন্য গৃহকর্মীর তৈরি করা খাবার এনে দোকানে বিক্রি করছেন অশ্বিনী ও তার স্বামী।

ফেসবুকে শেয়ার করার পরপরই স্ট্যাটাসটি দ্রুত ভাইরাল হয়ে পড়ে। সেখানে স্বামী-স্ত্রীর এমন মহান উদ্যোগের প্রশংসা করেছেন বহু মানুষ। কেউ কেউ তাদের ‘মানবতার সুপারহিরো’ বলেও আখ্যা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-04 14:28:08