ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

অফবিট

একনাগাড়ে ৩০ ডিগবাজি, নজর কেড়েছে কিশোর

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
একনাগাড়ে ৩০ ডিগবাজি, নজর কেড়েছে কিশোর ডিগবাজি দিচ্ছে কিশোরটি

কৈশোরে দুরন্তপনার নজির কম বেশি সবারই আছে। সেজন্য বাবা-মা, শিক্ষকের বকুনিও হজম করতে হয়েছে। তাই বলে কী দুরন্তপনা থেমে থেকেছে। যেমনটি থাকেনি এ কিশোরের।

একনাগাড়ে ৩০ ডিগবাজি দিয়ে এরইমধ্যে নজড় কেড়েছে ভারতীয় কিশোর। টুইটারজুড়ে ছড়িয়ে পড়েছে তার ডিগবাজির ভিডিও।

যারই চোখে পড়েছে ‘প্রশংসা’ না করে যাননি। এমনকি তার এ প্রতিভা নজরে আনতে অনেকে ভিডিওটি ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু ও ক্রীড়া মন্ত্রণালয়কে ট্যাগও করেছেন।

তবে এ কিশোরের নাম কি এবং কোন জায়গা থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে সুনিশ্চিত করে সে সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

জানা গেছে, ভিডিওটি অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেও লোকজন উচ্ছ্বাস প্রকাশ করছেন। কমেন্টস বিভাগে অনেকেই এ কিশোরের প্রতিভা বিকাশে সরকারকে সাহায্যের জন্য অনুরোধ জানিয়েছেন।

এর আগে গত আগস্টের শেষে কলকাতার সড়কে ঝাসিকা খান ও মো. ইজাজউদ্দিন নামে দুই শিশুর শারীরিক কসরতের ভিডিও ভাইরাল হয়। ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু এর ব্যাপক প্রশংসাও করেন। ভিডিওতে রিটুইট করে ওই দুই শিক্ষার্থীর ব্যাপক প্রশংসা করেন অলিম্পিকে স্বর্ণজয়ী ভারতের জিমন্যাস্ট নাদিয়া কোমানাচি।

পরে সরকার ওই দুই শিশুকে তাদের দায়িত্বে নেয় এবং স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়ার (এসএআই) পূর্বাঞ্চলীয় কেন্দ্রে সার্বক্ষণিক প্রশিক্ষণের ব্যবস্থা করে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।