ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ভেড়ার গুঁতোয় কুপোকাত বিবিসির ক্যামেরাম্যান!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৬ ৪:১৩:৫৭ পিএম
স্পর্শকাতর জায়গায় গুঁতো দেয় ভেড়াটি। ছবি: সংগৃহীত

স্পর্শকাতর জায়গায় গুঁতো দেয় ভেড়াটি। ছবি: সংগৃহীত

ক্যামেরাম্যানদের কর্মজীবন বেশ চ্যালেঞ্জিং। মনের মতো একটি ভিডিও ক্লিপের জন্য কতই না চড়াই-উৎরাই পাড়ি দিতে হয়, পার হতে হয় বন-জঙ্গল, পাহাড়। আর এর জন্য নানা জায়গায় নানা ধরনের আঘাত সহ্য করাটাও হয়তো নতুন কিছু নয়। 

কিন্তু, কাজ করতে গিয়ে জীবনের সবচেয়ে বড়(!) আঘাতটাই হয়তো পেয়েছেন বিবিসির এক ক্যামেরাম্যান। আর তা এসেছে হাঁটুর সমান এক ভেড়ার কাছে থেকে। 

সম্প্রতি ইংল্যান্ডের উইল্টশায়ারের একটি সাফারি পার্কে বন্যপ্রাণীদের নিয়ে অনুষ্ঠানের জন্য কাজ করছিলেন বিবিসির কর্মীরা।

একটি ভিডিওতে দেখা যায়, পার্কের এক কর্মী একটি আফ্রিকান ক্যামেরুন ভেড়ার সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন। তিনি জানান, দুর্লভ এ ভেড়াটি ইদানিং বেশ সাহসী হয়ে উঠেছে। কথা বলার মধ্যেই ওই নারী কর্মীকে বেশ কয়েকবার গুঁতো দেয় ভেড়াটি। তবে, এ বিষয়ে অভ্যস্ত হওয়ায় ওই পার্ককর্মীর খুব বেশি আঘাত লাগেনি।

কিন্তু, এরপরই ঘটে আসল ঘটনা! ভেড়াটি এগিয়ে যায় পাশে থাকা ক্যামেরাম্যানের দিকে। তিনি হাঁটু গেড়ে বসে ভিডিওধারণ করছিলেন। একারণে ভেড়াটি খুব সহজেই তার স্পর্শকাতর স্থানের কাছে চলে আসে। এক হাতে ক্যামেরা থাকলেও সতর্কতাবশত আরেক হাত দিয়ে জায়গাটি ঢেকে রেখেছিলেন ওই ক্যামেরাম্যান। কিন্তু, হাত সরাতেই ঘটে বিপত্তি। সুযোগ পেয়েই জোরদার এক গুঁতো মেরে বসে ভেড়াটি। সঙ্গে সঙ্গে ব্যথায় কুঁকড়ে মাটিতে গড়িয়ে পড়েন বেচারা! 

গত সোমবার (২ সেপ্টেম্বর) ভিডিওটি ইউটিউবে শেয়ারের পরপরই ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভেড়ার এমন কাণ্ডে মজা পেয়েছেন অনেকেই। কয়েকজন অবশ্য ভুক্তভোগী ক্যামেরাম্যানের প্রতি সমবেদনাও জানিয়েছেন। পরেরবার ভিডিও করার সময় আরেকটু সাবধান থাকার পরামর্শও দিয়েছেন কেউ কেউ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-06 16:13:57