ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

গাছের প্রশংসা করায় অপহরণ থেকে মুক্তি!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ৩:৪৯:২০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাস্তা থেকে এক নারীকে অপহরণ করে বাসায় নিয়ে গিয়েছিল এক ব্যক্তি। চলছিল অমানুষিক নির্যাতন। কিন্তু, হঠাৎই বদলে গেল সব। নারীকে মুক্তি তো দিলই, বাড়িও পৌঁছে দিল অপহরণকারী। বেশি কিছু করেননি, শুধু ওই বাড়িতে থাকা একটি অর্কিডের প্রশংসা করেছিলেন ওই নারী।

সম্প্রতি অস্ট্রিয়ার গ্রাজ শহরে ঘটেছে এ চমকপ্রদ ঘটনা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, গত সপ্তাহে রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছিলেন অস্ট্রিয়ার পেশাদার ট্রায়াথলিট নাথালি বারলি। হঠাৎ একটি গাড়ি ধাক্কায় দেয় তাকে। এতে, পড়ে গিয়ে তার হাত ভেঙে যায়। 

এসময় গাড়ির চালক বেরিয়ে এসে একটি কাঠের টুকরো দিয়ে আঘাত করে নাথালিকে অজ্ঞান করে নিজের বাড়িতে নিয়ে যান।

২৭ বছর বয়সী ওই নারী স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, জ্ঞান ফিরলে দেখি আমাকে একটি আর্মচেয়ারে বেঁধে রাখা হয়েছে, গায়ে কোনো কাপড়-চোপড় নেই।
 
তিনি বলেন, ওই ব্যক্তি আমাকে জোর করে অ্যালকোহল পান করান, শ্বাসরোধের চেষ্টা করেন, এমনকি বাথটাবের ঠাণ্ডা পানিতে চুবান।

‘কিন্তু, বাড়িতে জন্মানো একটি অর্কিডের প্রশংসা করতেই শান্ত হয়ে যান তিনি। শুরুতে আক্রমণাত্মক থাকলেও, হঠাৎই তিনি খুব ভালো মানুষে পরিণত হন। জানান, বাগান করা তার শখ। ধীরে ধীরে তার কষ্টময় ছেলেবেলার কথাও বলতে শুরু করেন।’

একসময় ওই নারীকে মুক্তি দিতে রাজি হন অপহরণকারী। এমনকি, নিজেই সাইকেলে করে তাকে বাড়ি পৌঁছে দিয়ে আসেন।

পুলিশ জানায়, সাইকেলের জিপিএস রেকর্ড অনুসরণ করে তাকে আটক করা হয়েছে। মানসিক সমস্যায় আক্রান্ত ওই ব্যক্তি আর কোনো অপহরণের সঙ্গে যুক্ত ছিলেন কি-না, তা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-28 15:49:20