ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

ওয়াশিং মেশিনে মিললো সাড়ে ৩ লাখ ইউরো

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৪ ৫:০২:৫৬ এএম
প্রাপ্ত ইউরো

প্রাপ্ত ইউরো

মানুষ কত জায়গাতেই না টাকা লুকিয়ে রাখে। কিন্তু তাই বলে ওয়াশিং মেশিনে! এমনটাই ঘটেছে নেদারল্যান্ডে। অর্থ চোরাচালানের দায়ে অভিযুক্ত এক ব্যক্তির বাসার ওয়াশিং মেশিনে পাওয়া গেছে বিপুল পরিমাণ এই অর্থ।

রাজধানী আর্মস্টারডামের পশ্চিম অঞ্চলে অবৈধ অভিবাসীদের খোঁজে পুলিশের এক অভিযানে পাওয়া যায় এ অর্থ। স্থানীয় পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, মিউনিসিপাল কর্তৃপক্ষ জানতে পারে, ওই বাড়িটিতে কেউ থাকেন না। যখন পুলিশ বাড়িটিতে তল্লাশি চালায় তখন ওয়াশিং মেশিনে লুকানো অবস্থায় তিন লাখ ৫০ হাজার ইউরো (৪ লাখ ডলার) পায়।

নোটের বান্ডিলগুলো ছিল ২০ ইউরো ও ৫০ ইউরোর। এছাড়াও তল্লাশিতে বেশ কয়েকটি মোবাইল ফোন, একটি আগ্নেয়াস্ত্র ও টাকা গণনার একটি মেশিনও জব্দ করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করা হয় ২৪ বছর বয়সী এক ব্যক্তিকেও। তবে তার নাম প্রকাশ করেনি পুলিশ। 

বেনামে বাড়ি কেনা, অর্থ চোরাচালান ও স্বাক্ষর জালিয়াতি প্রতিরোধে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছিলো বলে সংবাদমাধ্যমকে জানায় পুলিশ। 

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এসএইচএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-11-24 05:02:56