ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

অফবিট

৪ তলা থেকে ঝুলে পড়ল গাড়ি, অক্ষত চালকসহ সবই!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
৪ তলা থেকে ঝুলে পড়ল গাড়ি, অক্ষত চালকসহ সবই! ঝুলে পড়া কার। ছবি: সংগৃহীত

ঢাকা: সবারই ধারণা, দুর্ঘটনা বলতেই ক্ষয়ক্ষতি। সেক্ষেত্রে বড় ধরনের একটি যানবাহন দুর্ঘটনায় সবই অক্ষত রয়েছে সত্যিই এটি অলৌকিক। আর এমনই একটি দৈব ঘটনায় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে পাল্টে গেল ক্ষয়ক্ষতির ধারণা!

একটি মাল্টি লেভেল পার্কিং ব্যবস্থার চারতলা থেকে ঝুলে পড়ে প্রাইভেটকার। চালক ছিলেন নারী।

তিনি পার্কিং করতে গিয়ে অসাবধানতাবশত দেয়াল ছাড়া ছাদে গাড়ি নিয়ে ঝুলে পড়েন। পরে কোনো রকম ক্ষয়ক্ষতি ছাড়াই উদ্ধার করা হয় গাড়িটি। সেইসঙ্গে চালক ওই নারীকেও।

সোমবার (১১ জুন) সকালে ক্যালিফোর্নিয়ার সান্তা মনিকা শহরে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগ ঘটনাস্থলে গিয়ে কৌশলে সম্পূর্ণ অক্ষত অবস্থায় চালকসহ গাড়িটি উদ্ধার করে।

এদিকে, এ ঘটনার একটি ছবি প্রকাশ করে সান্তা মনিকা ফায়ার সার্ভিস স্টেশন। তাতে জানানো হয়, ওই পার্কিং প্রান্থটি বন্ধ করে দেওয়া হচ্ছে। পাশাপাশি সবাইকে সাবধানে চলাফেরার জন্য সতর্ক করে দেয় তারা।

এরপরই ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় অলৌকিক এ দুর্ঘটনার বিষয়টি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, একজন বয়স্ক নারী পার্কিং করতে গিয়ে ঠিক সময়ে ব্রেক ধরতে পারেননি গাড়ির। এতে চারতলা থেকে গাড়ি নিয়ে নিচ প্রান্থে ঝুলে পড়েন তিনি। পরে অক্ষত অবস্থায় তাকে ও তার গাড়িটি উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

এসময় সবাই খুব উদ্বেগে ছিলেন, এই মুহূর্তে না কি পড়ে গেল কারটি এমন চিন্তায়। কিন্তু না, দেশের দক্ষ নিরাপত্তা ব্যবস্থার কারণে সৌভাগ্যবশত বেঁচে গেলেন ফ্রান্স থেকে ভ্রমণে আসা ওই নারী।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
টিএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa