ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অফবিট

ভ্যাম্পায়ার ক্যাট!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
ভ্যাম্পায়ার ক্যাট!

রক্তচোষা ভ্যাম্পায়ারের নাম শুনলেই কেমন ভয়ে গা হিম হয়ে আসে। যারা ভ্যাম্পায়ারের গল্প পড়েছেন বা এ নিয়ে তৈরি করা সিনেমা দেখেছেন, তাদের সামনে ‘ভ্যাম্পায়ার’ শব্দটি উচ্চারণমাত্র সূঁচালো দাতেঁর ভয়ালদর্শন এক চেহারার ছবি ভেসে উঠবেই উঠবে।

তবে এবার বাদুড় বা মানুষরূপে নয়, ভ্যাম্পায়ার যেন স্বমূর্তিতে হাজির এক কালো বিড়ালের অবয়বে। ইনস্টাগ্রাম, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ওর যে ছবি আপলোড হয়েছে, তা দেখে আপনি ওকে নির্ঘাৎ বিড়ালরূপী ভ্যাম্পায়ার বলে মানতে বাধ্য হবেন।

‘This Vampire Cat Totally Slays At Being Adorable’ শিরোনামে The Huffington Post ওকে নিয়ে সচিত্র প্রতিবেদন ছাপিয়েছে।

বিড়াল হলেও ওর নাম কিন্তু ‘বাঁদর’( Monkey)। বিড়াল ‘মাংকি’র বয়স এখন ৬ বছর। এরই মধ্যে ওর ২৪ হাজার ফলোয়ার জুটেছে। ওর যেকোনো ছবিতে ১ হাজার থেকে ১৩ হাজার পর্যন্ত লাইক পড়ে থাকে।

ওর বর্তমান মালিক রিয়েনজি নামের এক মহিলা। তিনি ওকে কুড়িয়ে পেয়েছিলেন। মাংকিকে পেয়ে তিনি খুবই আনন্দিত। হাফিংটন পোস্টকে তিনি অকপটে বলেছেনও তা, ‘আমার বিশ্বাস ঈশ্বরের তরফ থেকে আমার কাছে পাঠানো হয়েছে ওকে। ভ্যাম্পায়াররূপী বিড়ালের চেহারায় অভিভাবকসুলভ এক দেবদূত সে। ’

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
জেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।