ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

অফবিট

দাড়ির কতো না কেরামতি!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
দাড়ির কতো না কেরামতি!

মানুষের কতো ধরনের বাতিকই না থাকতে পারে! তবে ইসাইয়াহ নামের এক পশ্চিমা যুবকের বাতিককে অদ্ভুতই বলতে হবে। দাড়ি নিয়ে নানা কেরামতি দেখান তিনি।

এসব কেরামতির পরিচয় তিনি দেখিয়েছেন ইন্টারনেটে আপলোড করা এক ভিডিওতে। যা এখন বড় এক চমকের জন্ম দিয়েছে।
 
ইসাইয়াহ’র অবিশ্বাস্য এসব কেরামতির কারণে তার ২৬ ইঞ্চি লম্বা দাড়ি এখন দুনিয়ার সবচেয়ে কেরামতিওয়ালা দাড়ি হিসেবে স্বীকৃতিও পেয়ে গেছে। MSN news তার কেরামতির ভিডিওটি প্রকাশ করে সঙ্গে মন্তব্য জুড়ে দিয়েছে:‘This 26-inch-long beard is the mightiest beard ever’
 
গত সাড়ে চার বছর ধরে বহু যত্ন করে তবেই এতো লম্বা দাড়ির মালিক হয়েছেন ইসাইয়াহ। এখন দাড়িতে নুডলসের কাপ রেখে নুডলস খান তিনি। এরপর একে একে ৫টি নুডলস কাপকে দাড়িতে দড়ির মতো পেঁচিয়ে রাখেন। দাড়িতে আস্ত একটা বার্গার ও পানীয় ভরা স্ট্র’যুক্ত প্লাস্টিকের গ্লাস পাশাপাশি বেঁধে নিজের ভোজনানন্দও উপভোগ করেন।
 
এ রকম কতো তেলেসমাতি যে তিনি এই লম্বা দাড়ির সাহায্যে করে থাকেন, তার ইয়ত্তা নেই। তবে MSN news ইসাইয়াহ’র দাড়ির তেলেসমাতির ভিডিওটি প্রকাশ করলেও তার দেশ বা পরিচয় নিয়ে কিছু জানায়নি।
 
ভিডিওটির শুরুতে ইসাইয়াহ কৌতুকময় নানা অঙ্গভঙ্গির সাহায্যে নিজেকে এক নেকড়ে শাবকের স্বল্প খ্যাত জ্ঞাতি ভাই বা কাজিন বলে পরিচয় দিয়েছেন: ‘My name is wolverbeard. I’m wolverine’s lesser known cousin.’
 
ভিডিওটির শেষ অংশে তিনি দাড়ির কেরামতি দিয়ে ভোজনকর্ম উপভোগের মজার কথাও বলেছেন। এখন দেখা যাক This 26-inch-

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৬
জেএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa