bangla news

এক পিৎজায় ‘ভারত-পাকিস্তান’

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-১২ ১১:০০:০৩ পিএম

ভারত-পাকিস্তান দ্বন্দ্ব নতুন কিছু নয়! তবে সাম্প্রতিক দ্বন্দ্ব যেনো রূপ নিয়েছে যুদ্ধের ডামাডোলে! দু’দেশের সরকার প্রধানদের মধ্যেও এ নিয়ে চলছে বাত-চিত।

ঢাকা: ভারত-পাকিস্তান দ্বন্দ্ব নতুন কিছু নয়! তবে সাম্প্রতিক দ্বন্দ্ব যেনো রূপ নিয়েছে যুদ্ধের ডামাডোলে! দু’দেশের সরকার প্রধানদের মধ্যেও এ নিয়ে চলছে বাত-চিত। সমঝোতায় আসার যেনো লক্ষ্মণই নেই! তবে এক হয়ে গেছে ভারত-পাকিস্তান!

সত্যিই, পিৎজায় ভারত-পাকিস্তানকে এক করে আলোচলায় এসেছেন সাত্তার নামে এক পাকিস্তানি রেস্তোরাঁ ব্যবসায়ী। রেস্তোরাঁটি করাচিতে, পিৎজা দেশটির বেশ জনপ্রিয় খাবার।
প্রশ্ন জাগতে পারে, ভারত-পাকিস্তান এক, তাও আবার পিৎজায়? তাহলে খুলেই বলা যাক-দুই দেশের পতাকার রঙে তৈরি করা হয়েছে পিৎজাটি। পিৎজাটি বেশ সাড়াও ফেলে দিয়েছে।

পিৎজার টপিংয়ের অর্ধেকটায় বিফ। আর বাকিটায় রেয়েছে ভেজিটেবিল। কিন্তু এর বিশেষ আকর্ষণ হচ্ছে- ভেজিটেবিল দিয়ে টপিং অংশে রয়েছে ভারতের পতাকা আর বিফ দিয়ে টপিং করা অংশে আছে পাকিস্তানের পতাকা।

এ নিয়ে অনেকেই বলাবলি করছিলন, ভারত-পাকিস্তানের মধ্যে যত দ্বন্দ্বই হোক না কেন? করাচির এই রেস্তোরাঁয় আসা ভোজন রসিকদের এক করে দিচ্ছে!

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এসজে/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2016-10-12 23:00:03