ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অফবিট

এক মঞ্চে গাইলেন হিলারি-ট্রাম্প! (ভিডিও)

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এক মঞ্চে গাইলেন হিলারি-ট্রাম্প! (ভিডিও)

এমন যদি হতো! হিলারি ক্লিনটন আর ডনাল্ড ট্রাম্প তাদের দ্বিতীয় বিতর্কের রাতে মঞ্চে উঠেই গাইলেন  ‘আই হ্যাভ হ্যাড দ্য টাইম অব মাই লাইফ’। তাহলে কেমন হতো !

 কোনও এক মেধাবী মস্তিষ্ক সে নিয়ে ভেবেছেন।

আর যেই ভাবা সেই কাজ। প্রযুক্তির যুগে কিছুই অসম্ভব নয়। নিজের হাতের জারিজুরিতে তিনি ওই বিশ্বখ্যাত গানের কণ্ঠে মিলিয়ে দিলেন ডনাল্ড ট্রাম্প ও হিলারি ক্লিনটনের নড়াচড়া, অঙ্গভঙ্গি। তাতেই তৈরি হয়ে গেলো মিউজিক ভিডিও।


 
ডাচ লাকি টিভি নামে একটি টেলিভিশন চ্যানেল প্রথম ইউটিউবে ভিডিওটি পোস্ট করে। তাতে দেখা যায় বিপুল করতালির মধ্য দিয়ে হিলারি ও ট্রাম্প ঢুকলেন বিতর্কের মঞ্চে। দুজনই দর্শকদের শুভেচ্ছায় সাড়া দিতে এগিয়ে গেলেন সামনের দিকে। ট্রাম্প প্রথমেই মাইক তুলে নিলেন আর গাইতে শুরু করলেন, ‘ডার্টি ড্যান্সিং’ থেকে সেই বিখ্যাত গান, ‘আই হ্যাভ হ্যাড দ্য টাইম অব মাই লাইফ’। যখন তিনি গাইছেন তার মায়াভরা চাহনি হিলারি ক্লিনটনের দিকে। আর ট্রাম্প যখন শেষ করলেন দ্বৈতসঙ্গীতের নারী কণ্ঠ ভেসে এলো। হিলারি গাইছেন সেই একই কথায়- ‘আই হ্যাভ হ্যাড দ্য টাইম অব মাই লাইফ’। এভাবেই দুই জন ১ মিনিট ২৫ সেকেন্ড ধরে গানটি গাইলেন। আর মঞ্চের দুই দিকে সরে গেলেন বিতর্কে অংশ নেওয়ার জন্য।
 
এই ভিডিও এখন ভার্চুয়াল জগতে ছড়াচ্ছে ভাইরাল হয়ে।
 
তবে বাস্তবতা হচ্ছে ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ের মঞ্চে সে রাতের বিতর্ক আর যা কিছুই হোক কোনওভাবেই তাতে ছিলো না সামান্য সংহতির প্রকাশ। এমনকি বিতর্কের শুরুতে করমর্দনটুকু করেননি দুই প্রার্থী।
 

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এমএমকে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।