ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

অফবিট

গৃহহীনকে খাবার দিয়ে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত বালিকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৬
গৃহহীনকে খাবার দিয়ে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত বালিকা

এলা নামের একজন বালিকা একজন গৃহহীন মানুষকে তার খাবার দিয়ে লাখ লাখ মানুষের ভালোবাসা অর্জন করেছে। তার এ মহানুভবতার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার পর ভাইরাল হয়েছে সেটি।

 

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস এলার। সে স্থানীয় একটি হোটেলে খেতে গিয়েছিল। বাইরে বসা ছিলেন একজন গৃহহীন মানুষ। এলা তাকে দেখে তার খাবারের প্লেট নিয়ে হোটেলের বাইরে বের হয়ে আসে। হেঁটে সামনে যায় এবং ক্ষুধার্ত মানুষটিকে তার খাবার দিয়ে দেয়।

এলার বাবা এডি স্কট এ দৃশ্য ধারণ করে ফেসবুকে পোস্ট করে দিলে তা দ্রুতই ভাইরাল হয়ে পড়ে। এখন পর্যন্ত ভিডিওক্লিপটি ৪২ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে এবং তার উদারতা সবার হৃদয়কে ছুঁয়ে গেছে।

ফুটেজের সঙ্গে এলার গর্বিত বাবা এডি স্কট ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘আমার বাচ্চা মেয়ে এলার কাছ থেকে আজ একটি গুরুত্বপূর্ণ পাঠ শিখেছি। সহায়তা কম, তার তুলনায় সৌভাগ্যবান আমি। আমার মেয়ে, তাই আমি গর্বিত’।  

ভিডিওতে দেখা যাচ্ছে- এলা বাবা এডি’র উৎসাহে হোটেলের বাইরে এগিয়ে যায় এবং বাইরের আশ্রয়হীন মানুষটিকে তার স্টেক ও আলু অফার করে। পরে অত্যন্ত সন্তুষ্ট চিত্তে রেস্টুরেন্টে ফিরে আসে।

‘এলা, তুমি যা করেছো, তা আশ্চর্যজনক। আমি মনে করি, তুমি তার দিনটিকে তৈরি করে দিয়েছো, তার সপ্তাহটিকে তৈরি করে দিয়েছো। তোমার মধ্যে এ বোধটি তৈরি হলো কিভাবে? মেয়ে এলাকে প্রশ্ন করেন বাবা এডি।

‘আমি এটা পছন্দ করেছি’- আকর্ষণীয় হাসি দিয়ে বলেছে এলা।

ফেসবুক পোস্টটিতে মন্তব্য এসেছে- ‘আপনি এই ভিডিও দেখার পর খুব হাসবেন। আর বিস্মিত হবো না যদি, আপনার চোখে সামান্য একটু জলও আসে। এটা সম্পূর্ণই সঠিক’।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa