ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিউইয়র্ক

ভাস্কর খালিদের মৃত্যুতে এবিপিসির শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মে ২১, ২০১৭
ভাস্কর খালিদের মৃত্যুতে এবিপিসির শোক

নিউইয়র্ক: অপরাজেয় বাংলার ভাস্কর সৈয়দ আব্দুল্লাহ খালিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান সাংবাদিকদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) সভাপতি লাবলু আনসার এবং সাধারণ সম্পাদক শহীদুল ইসলামসহ কার্যকরী পরিষদের নেতারা।

স্থানীয় সময় শনিবার (২১ মে) এক বিবৃতিতে প্রেসক্লাব নেতারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানান।

নেতারা বলেন, অপরাজেয় বাংলার ভাস্কর সৈয়দ আব্দুল্লাহ খালিদ তার সৃষ্টির মাঝে অমর হয়ে থাকবেন।

 

ভাস্কর সৈয়দ আব্দুল্লাহ খালিদ ২০১৭ সালে একুশে পদক লাভ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের স্মারক অপরাজের বাংলা, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ে সামাজিক সাংস্কৃতিক ঐতিহ্য বিষয়ক টেরাকোটা রিলিফ, বাংলাদেশ টেলিভিশনের আবহমান বাংলা ৪৪৭ বর্গফুট ম্যুরালসহ অসাধারণ কাজের জন্য খালিদ খ্যাতি অর্জন করেন।  

বাংলাদেশ সময় শনিবার রাতে ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন সৈয়দ আব্দুল্লাহ খালিদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য ও নোঙর টিভির সিইও জাহেদ শরীফ মরহুম আব্দুল্লাহ খালিদের জামাতা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ২১, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ

Alexa