ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নিউইয়র্ক

ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ওয়াশিংটন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কে ৫ দিনের ব্যস্ত সফর শেষে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সড়কপথে ওয়াশিংটন পৌঁছেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম জানান, ২৫ সেপ্টেম্বর দেশের উদ্দেশে রওয়ানা দেয়ার আগে প্রধানমন্ত্রী সপ্তাহান্তের দু’দিন ওয়াশিংটনে অবস্থান করবেন।

২৫ সেপ্টেম্বর (রোবিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমিরেট্স এয়ারওয়েজের একটি ফ্লাইটে দুবাই হয়ে ঢাকার উদ্দেশে ওয়াশিংটন ডিসি’র ডালাস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ত্যাগ করবেন বলে জানা গেছে।

ওয়াশিংটনের উদ্দেশে রওয়ানা হওয়ার আগে প্রধানমন্ত্রী গতকাল নিউইয়র্কে বাংলাদেশের স্থায়ী মিশন অফিসে একটি সংবাদ সম্মেলন করেন।

স্থানীয় সংবাদ মাধ্যমকে তার এ সফর সম্পর্কে অবহিত করতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

পরে তিনি ভয়েস অব আমেরিকাকেও সাক্ষাতকার দেন।

এদিকে প্রধানমন্ত্রী ওয়াশিংটনে পৌঁছার পরপরই মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ, মেরিল্য্ন্ডা স্টেট আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক আবদুস সোবহান গোলাপের সঙ্গে তার হোটেল কক্ষে সাক্ষাৎ করেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ