ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

নিউইয়র্ক

জর্জিয়ায় সিটি কাউন্সিল নির্বাচনে ইশতেহার ঘোষণা

রুমী কবির, আটলান্টা থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
জর্জিয়ায় সিটি কাউন্সিল নির্বাচনে ইশতেহার ঘোষণা

যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের মেট্রো আটলান্টার ডোরাভিল সিটি কাউন্সিল নির্বাচনে ইশতেহার ঘোষণা করেছেন ডিস্ট্রিক্ট-২ আসনের কাউন্সিলর প্রার্থী মুহাম্মদ আবু নাসের।

স্থানীয় সময় ১৮ অক্টোবর রোববার এ ইশতেহার ঘোষণা করেন তিনি।



কমিউনিটি সেবায় আত্মনিয়োগ করতে এরই মধ্যেই ডোরাভিল শহরের নিজ নির্বাচনী এলাকার অভিবাসী ও আমেরিকান নাগরিকদের বাড়িতে বাড়িতে ভোট প্রার্থনায় নেমে পড়েছেন ডিকাব কাউন্টির এই শেরিফ অফিসার।

এরই মধ্যে নাসের কোরিয়ান, চাইনিজ, জাপানিজ, ভারতীয়, পাকিস্তানি ও বাংলাদেশি নেতৃস্থানীয় ব্যক্তিদের সঙ্গেও বৈঠক করেছেন।

কাউন্সিলর প্রার্থী নাসের জানান, ডোরাভিল সিটির মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন তিনি। মেয়র নিজেও তার বিজয় প্রত্যাশা করেছেন।
নাসেরের নির্বাচনী ইশতেহারে রয়েছে- শিশুদের পড়াশোনার গুণগত মানোন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে বিশেষ পদক্ষেপসহ ডোরাভিল শহরে একটি হাই স্কুল প্রতিষ্ঠা করা, শহরের ঐতিহাসিক স্থাপনা সংরক্ষণ, রাস্তা-ঘাটে হাঁটা সড়ক নির্মাণ এবং সাইকেল চালনার জন্যে বাইক লেন তৈরি করাসহ বিভিন্ন উদ্যোগ।

জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন ও বাংলাদেশ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোহন জব্বারসহ কমিউনিটির বেশ কয়েকজন সংগঠক নাসেরের সঙ্গে বৈঠক করেছেন।

একই সঙ্গে তার নির্বাচনী খরচের জন্যে একটি তহবিল গঠনের বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন তারা।

নাসেরকে ভোট দিয়ে জয়ী করতে ডোরাভিল শহরের সব বাংলাদেশি আমেরিকান নাগরিকসহ অন্যান্য অভিবাসীদের প্রতি অন‍ুরোধ জানিয়েছেন জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৫
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ

Alexa