ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

ফোবানার স্থায়ী কমিটির চেয়ারপারসনদের নাম ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫
ফোবানার স্থায়ী কমিটির চেয়ারপারসনদের নাম ঘোষণা

ঢাকা: ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা, ফোবানার কার্যনির্বাহী কমিটির বৈঠকে বেশ কয়েকজন স্থায়ী কমিটির চেয়ারপারসন নির্বাচন করা হয়েছে।

সর্বসম্মতভাবে গত রোববার (১১ অক্টোবর) বৈঠকে তাদের নির্বাচন করা হয়।

ঘোষিত এ কমিটি বছরব্যাপী বিভিন্ন কাজে অংশ নেবে। সংগঠনের ভাইস-চেয়ারম্যানের সঙ্গে সমন্বয় রেখে তারা কাজ করবেন।

কমিটির সদস্যরা হলেন
সংবিধান এবং নিয়মকানুন বিষয়ক কমিটি মোশাররফ হুসাইন, আইন বিষয়ে মোহামেদ আলমগীম, বাজেট এবং অর্থ কমিটি আতিকুর রহমান, মিডিয়া এবং জনসচেতনতা কমিটিতে আজাদুল হক, ব্যবসা এবং বিনিয়োগ কমিটি রবিউল করিম বেলাল, যুব ফোরাম কমিটি জাকারিয়া চৌধুরী, স্বাস্থ্য কমিটি কুদরত ই. খুদা, সামাজিক যোগাযোগ কমিটি মাসুদ রব চৌধুরী, বাংলাদেশ মৈত্রী কমিটি এম মওলা দিলু, সেমিনার কমিটি ড. আনোয়ারুল করিম, সাংস্কৃতিক কমিটি দুকি খান, অ্যালামনাই কমিটি মাহবুব রেজা রহিম, একীভূতকরণ কমিটি মীর চৌধুরী, সদস্য যাচাই কমিটি জসিম উদ্দিন, মূলধারার মৈত্রী কমিটি শাহ হেলেম, বৃত্তি প্রদান কমিটি রেহান রেজা, পুরস্কার এবং অতিথি নির্ধারণ কমিটি ড. জয়নুল আবেদীন, নারী ক্ষমতায়ন কমিটি মায়া নেহাল, সুনাম এবং প্রচার কমিটি আবির আলমগীর।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ