ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

নিউইয়র্ক

কংগ্রেসওম্যান ইভেটের সঙ্গে বাংলাদেশি আমেরিকানদের সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
কংগ্রেসওম্যান ইভেটের সঙ্গে বাংলাদেশি আমেরিকানদের সভা ছবি : বাংলানিউজটোয়েটিফোর.কম

যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্র কংগ্রেসের (ডিস্ট্রিক্ট-৯) সদস্য কংগ্রেসওম্যান ইভেট ডি ক্লার্কের সঙ্গে সভা করেছে কংগ্রেস অব বাংলাদেশি আমেরিকানস ইনক্‌’র একটি প্রতিনিধি দল।

বুধবার (১৪ অক্টোবর) স্থানীয় সময় বিকেল ৩টায় ব্রুকলিনের ডিস্ট্রিক্ট অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় ইভেট ক্লার্ক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ ও আইটিইউ গ্লোবাল কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করায় উচ্ছ্বসিত প্রশংসা করেন।

এছাড়া হাসিনার নেওয়া উদ্যোগ ‘ক্লাইমেট চেঞ্জ’, উইমেন এমপাওয়ারমেন্ট, শিশু মৃত্যুর হার কমানো, অ্যান্টিটেরোরিজম বিষয়ক পদক্ষেপ, খাদ্য নিরাপত্তা ও আঞ্চলিক সহযোগিতা, এমডিজি (গউএ) গোল বাস্তবায়নে একযোগে কাজ করার ইচ্ছা পোষণ করেন তিনি।

কংগ্রেস অব বাংলাদেশি আমেরিকানস ইনকের পক্ষ থেকে সংগঠনের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ আলী সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম বাদশাহ ও কাজী আজিজুল হক খোকন ও সেক্রেটারি জেনারেল মনজুর চৌধুরী দীর্ঘ দেড় ঘণ্টাব্যাপী বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

আলোচনায় যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকানদের সব ধরনের সহযোগিতা, ধর্মীয় উগ্রতা ও হেট ক্রাইম থেকে নিরাপত্তা ও একযোগে মূলধারায় কাজ করার সুযোগের বিষয়গুলো স্থান পায়।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ

Alexa