ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

জামায়াত-বিএনপি নাইট ক্লাব!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৪
জামায়াত-বিএনপি নাইট ক্লাব! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউইয়র্ক :বিএনপি ও জামায়াতের কর্মকাণ্ডকে নাইট ক্লাবের সাথে তুলনা করে নিজামীর ফাঁসির রায়ে ডাকা হরতালের কঠোর সমালোচনা করেছেন সংসদ সদস্য অ্যাডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পী।
 
তিনি  বলেছেন, “জামায়াত-শিবির আর বিএনপি হলো নাইট ক্লাব।

দিনভর বন্ধ থাকে আর রাতের বেলায় জেগে ওঠে। ”

জামায়াত-শিবিরের ডাকে ৩০ অক্টোবরের অবৈধ হরতালকে প্রত্যাখ্যান করে যুক্তরাষ্ট্র ছাত্রলীগ আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন ফজিলাতুন্নেসা বাপ্পী।   

সাবেক এই ছাত্রলীগ নেতা আরো বলেন, নিজামীর ফাঁসির আদেশের সাথে সাথে এরা আবার জেগে উঠছে। এরাই বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

নিউইয়র্কের  জ্যাকসন হাইটসে এ প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, প্রচার সম্পাদক হাজী এনাম। সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সভাপতি জেড এ জয় এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া।

যুক্তরাষ্ট্র ছাত্রলীগের এই বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশ নেন। প্রতিবাদ সভায় ’যেখানেই জামায়াত-শিবির, সেখানেই প্রতিবাদ-প্রতিরোধ, সেখানেই ছাত্রলীগ’ এমন ঘোষণা ও স্লোগান দিতে থাকেন অংশগ্রহণকারীরা।  

বাংলাদেশ সময় ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ