ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

কুইকবুকস প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
কুইকবুকস প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সেন্টার ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত কুইকবুকস প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করা হয়েছে।

সম্প্রতি প্রশিক্ষণ শেষে নিউইর্য়কের এলমহার্স্ট হাসপাতালে এ বিষয়ে সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ক্যারিয়ার ডেভেলপমেন্ট কোর্স প্রশিক্ষণার্থীদেরও সনদ বিতরণ করা হয়।

কোর্স পরিচালনা করেন সেন্টার ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ’র প্রেসিডেন্ট ও ডোমিনিকান প্রদেশের সেন্ট জোসেফ দাতব্য প্রতিষ্ঠানের নিয়ন্ত্রক মঞ্জুর চৌধুরী এবং প্রতিষ্ঠানটির কমিউনিকেশন কন্ট্রোলার বাদল হাসিব।

শিক্ষার্থীদের মধ্যে জানার আগ্রহ তৈরির পাশাপাশি চাকরির বাজারে যেনো তারা যেকোনো ধরনের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত থাকে সেজন্য প্রশিক্ষণের আয়োজন করা হয়।

স্থানীয় কাউন্সিল সদস্য ডেনিয়েল ড্রুম অনুষ্টানের পরিচালনা করেন। এসময় সেন্টার ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ’র এক্সিকিউটিভ ডিরেক্টর গিয়াসউদ্দিন বিশ্বাস ও ডেপুটি ডিরেক্টর গাজী সালাউদ্দিন আহমেদ অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানান।

উদ্বোধনী বক্তব্যে বাদল হাসিব এ ধরনের অনুষ্ঠান আয়োজনে সহযোগীর জন্য ডেনিয়েল ড্রুমকে ধন্যবাদ জ‍ানান।

বক্তব্যে ডেনিয়েল ড্রুম শেখার এবং নিজেকে তৈরির প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন। তিনি বলেন, দক্ষিণ এশিয়ার জনগণের জীবন ও জীবিকার উন্নয়নের পাশাপাশি তাদের অধিকার নিশ্চিতে আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, কাউন্সিলে আমার মেয়াদ শেষ হওয়ার পর আশা করি আমার পদে অন্য কোনো বাঙালি আসবেন, যাতে আমার অসম্পূর্ণ কাজগুলো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

তিনি এসময় সব ধরনের সহযোগীতার জন্য সেখানে অবস্থিত বাংলাদেশি কমিউনিটিকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারীদের হাতে সনদ তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ