ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্কে হালাল খাদ্য সরবরাহে সমর্থন গ্রেস মেংয়ের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪
নিউইয়র্কে হালাল খাদ্য সরবরাহে সমর্থন গ্রেস মেংয়ের

নিউইয়র্ক: নিউইয়র্ক সিটির সরকারি বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য টিফিন চালু করার ব্যাপারে সমর্থন জানিয়েছেন প্রতিনিধি পরিষদের সদস্য গ্রেস মেং।

বিশেষ করে মুসলিম শিক্ষার্থীদের জন্য হালাল ও ইহুদি শিক্ষার্থীদের জন্য তাদের বিধানসম্মত খাদ্য সরবরাহের ওপর জোর সমর্থন দিয়েছেন তিনি।



ডেমোক্র্যাট সদস্য গ্রেস মেং বলেছেন, বহু নৃগোষ্ঠী, ধর্মের লোকের সমাবেশের কারণে নিউইয়র্ক সিটি বিশ্বের সবচেয়ে বিচিত্র এলাকা। আর আমাদের সরকারি বিদ্যালয়গুলোতে আমাদের শিশুদের টিফিন সরবরাহের সময় এটার প্রতিফলন ঘটানো উচিত।

কারা নিজেদের ধর্মীয় বিধিনিষেধ মেনে খাবার গ্রহণ করেন, সেটি বের করতে নিউইয়র্ক সিটির বিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন গ্রেস মেং।

নিউইয়র্ক সিটির বিদ্যালয়গুলোয় মুসলিম শিক্ষার্থীদের হার প্রায় ১২ শতাংশ। এছাড়াও বিদ্যালয়গুলোয়  ইসরায়েলি, রুশ ও বুখারিয়ান বংশোদ্ভুত ইহুদি শিশুদের বড় সংখ্যক নিউইয়র্ক সিটির বিশ্ববিদ্যালয়গুলোতে পড়াশোনা করে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ