ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের নতুন ঠিকানায় নতুন কনসাল

শিহাবউদ্দীন কিসলু, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪
নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের নতুন ঠিকানায় নতুন কনসাল

নিউইয়র্ক: কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ এর নতুন কার্যালয়ে গেছে দুদিন হয়েছে। ম্যানহাটনে নতুন ঠিকানায় যোগ দিচ্ছেন নতুন কনসাল জেনারেল।

চলতি মাস বা এপ্রিলের প্রথম দিন থেকে ম্যানহাটনের নতুন কার্যালয়ে যোগ দেবেন ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত এক কর্মকর্তা।

১৬ মার্চ দীর্ঘ ২৫ বছর পর ম্যানহাটনের ২১১ ইস্ট ৪৩ স্ট্রিটের ঠিকানা বদলে করে ১৩৩ ওয়েস্ট ৩৩ স্ট্রিটে উঠে নিউইয়র্কস্থ বাংলাদেশ কন্স্যুলেট কার্য্যালয়। নতুন ঠিকানায় অফিসের পুরোনো সময়সূচি কার্য্যকর থাকবে বলে কন্স্যুলেট থেকে জানানো হয়েছে।

কনস্যুলেট সূত্র জানিয়েছে, চলতি মার্চ মাসে নিউইয়র্কে বদলি হয়ে আসছেন নতুন কনসাল জেনারেল। ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের বহিঃপ্রচার ও অনুঃবিভাগের মহাপরিচালক শামীম আহসান নিউইয়র্কে নতুন কনসাল জেনারেল হিসেবে যোগ দিচ্ছেন। চলতি মাসে তিনি নিউইয়র্কে পৌঁছাবেন।   তবে কর্মস্থলে ১ এপ্রিল যোগ দেবেন তিনি।

এরইমধ্যে বর্তমান কনসাল জেনারেল মনিরুল ইসলাম তার বদলির আদেশ পেয়েছেন। তিনি শিগগিরই তার নতুন কর্মস্থলে যোগ দিতে নিউইয়র্ক ছাড়বেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ