ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

এনওয়াইবিডি প্রেসক্লাব নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪
এনওয়াইবিডি প্রেসক্লাব নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নিউইয়র্ক: নিউইয়র্ক বাংলাদেশ (এনওয়াইবিডি) প্রেসক্লাবের দায়িত্ব গ্রহণ করেছেন নব-নির্বাচিত কমিটি। জ্যাকসন হাইটস্থ প্রেসক্লাবের অস্থায়ী মিলনায়তনে স্থানীয় সময় ২৩ ফেব্রুয়ারি বিকেলে নতুন কমিটিকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।



নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন গতবারের সাধারণ সম্পাদক আবু তাহের এবং সাধারণ সম্পাদক হয়েছেন এবিএম সালাহউদ্দিন আহমেদ।

বিদায়ী সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনের সদস্য আনোয়ার হোসেইন মঞ্জু, নির্বাচন কমিশনের সদস্য ও ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিহাব উদ্দীন কিসলু, সিনিয়র সহ-সভাপতি মাহমুদ খান তাসের, সহ-সভাপতি রিমন ইসলাম, নব-নির্বাচিত যুগ্ম-সম্পাদক আলমগীর সরকার, কোষাধ্যক্ষ আবিদুর রহমান, কার্যকরী পরিষদ সদস্য এবিএম সালেউদ্দিন আহমেদ ও বিদায়ী যুগ্ম-সম্পাদক সনজীবন সরকার।  

অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ দায়িত্ব পালনে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।  

এর আগে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের অন্যতম উদ্যোক্তা এবং ঢাকায় অবস্থিত জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম ফাজলে রশীদকে গভীর শ্রদ্ধায় স্মরণ করেন সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ