ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

নিউইয়র্ক

প্রবাসী বাংলাদেশিদের প্রতি হতাশ গ্রেস মেং

শিহাবউদ্দীন কিসলু ,স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
প্রবাসী বাংলাদেশিদের প্রতি হতাশ গ্রেস মেং

নিউইয়র্ক: প্রবাসী বাংলাদেশিদের প্রতি হতাশ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের পররাষ্ট্র সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য গ্রেস মেং।   প্রবাসে নিজেদের সমস্যা সমাধানে মনযোগী না হয়ে কেবল বাংলাদেশের রাজনীতি নিয়ে তদবিরে হতাশা ব্যক্ত করেছেন তিনি।



নিউইয়র্কে জামাইকা ফ্রেন্ডস সোসাইটির সংবাদ সম্মেলনে একথা  জানিয়েছেন নিউইয়র্ক জামাইকা ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার।

জামাইকা ফ্রেন্ডস সোসাইটির নবনির্বাচিত সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকেদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এক পর্যায়ে ফখরুল ইসলাম দেলোয়ার বলেন, বাংলাদেশি  কমিউনিটির পাশে সবসময় আপনজন  হিসেবে দাঁড়িয়েছেন কংগ্রেসওম্যান গ্রেস মেং। কিন্তু তার সঙ্গে আলাপকালে তিনি প্রবাসে বাংলাদেশের রাজনীতি নিয়ে তার কাছে তদবিরের ব্যাপারে চরম হতাশা ব্যক্ত করেছেন।

তিনি জানান, গ্রেস  মেং বলেছেন নিজ এলাকার দৈনন্দিন সমস্যার কথা না বলে  কেবল বাংলাদেশের রাজনীতি নিয়ে কথা বলতে আসেন বাংলাদেশি কমিউনিটির নেতরা।
ডেমোক্রেট গ্রেস মেংয়ের নির্বাচনী কার্য্যক্রমে সেচ্ছাসেবক হিসেবে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন ফখরুল ইসলাম।

কমিউনিটিতে সেবামূলক কাজে এরইমধ্যেই সুনাম অর্জনকারী কুঁড়িয়েছে জামাইকা ফ্রেন্ডস সোসাইটি।

সংবাদ সম্মেলনে এ বছরের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মহান একুশে ফেব্রুয়ারি পালনে বিশেষ কর্মসূচি ঘোষণা করা হয়।

এদিন জামাইকা ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক সালাহউদ্দীন আহমেদকে সংবর্ধনা দেয়া হওয়া।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ