ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

৪১ দিনেও হত্যার বিচার না পেয়ে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
৪১ দিনেও হত্যার বিচার না পেয়ে এলাকাবাসীর মানববন্ধন

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেড়ে সেলিম তালুকদার নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় ৪১ দিন অতিবাহিত হলেও কোনো আসামীকে গ্রেফতার করতে না পারায় এলাকাবাসীর মানববন্ধন।

বুধবার (৩০ নভেম্বর) সকালে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের আরালিয়া বাজারে মানববন্ধনে করে আসামিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান নিহতের স্বজন ও স্থানীয়রা।

নিহতের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত জেড়ে গত ২১ অক্টোবর আড়ালিয়ার বড়াকই এলাকায় সাত্তার, তার ছেলে জাহিদ, দ্বীন ইসলাম ও তার ভাগিনা লিটন সহ ৮ থেকে ১০ জন চাপাতি, লাঠিসোঁটা নিয়ে সেলিমের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গেলে মা শিরিন বেগম, স্বজন শরীফ ও শাহিনকে পিটিয়ে আহত করা হয়। পরে সেলিমকে সাভার স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।  

নিহত সেলিম তালুকদারের ছোটো ভাই মো. শাহিন বলেন, আমার ভাইকে আমার চোখের সামনে মারা হয়েছে। তাকে মারধরের পর হত্যা নিশ্চিত করতে সেলিমের নিথর দেহের উপরের নির্যাতন চালায় সাত্তার ও জাহিদরা। তারপর হাসাপাতালে নেওয়া হলে মারা যায় সে। ঘটনার একদিন পর ২২ অক্টোবর ধামরাই থানায় মামলা হলে আজ পর্যন্ত সেই মামলায় কাউকে গ্রেফতার করতে পারেনি। আসামিরা প্রকাশ্যে ঘুরে বেরায় তবুও তাদেরকে আইনের আওতায় আনা হয়নি। আমরা যখন মানববন্ধন করতে চেয়েছিলাম পুলিশ তখন আসামিদের ধরার জন্য তিন দিন সময় চেয়েছিলো। কিন্তু পুলিশ কিছুই করতে পারিনি। তাই আজ রাস্তায় নেমেছি আমরা।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান রিপন বাংলানিউজকে বলেন, আমি এই বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, ২২ অক্টোবর ধামরাই থানায় ১৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে নিহতের পিতা আব্দুল কাদের। সেই মামলার তদন্ত করছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেলায়েত।

বাংলাদেশ সময়: ১২৩০  ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa