ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই নারীর মারামারিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
দুই নারীর মারামারিতে নিহত ১

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ছাগলে আলুখেত নষ্ট করায় দুই নারীর হাতাহাতি-মারামারিতে তাসলিমা বেগম (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৫টার দিকে এ মারামারির ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত তাসলিমা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

নিহত তাসলিমা বেগম উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের উত্তর তেলিপাড়ার আব্দুস সাত্তারের স্ত্রী।

পুলিশ জানায়, সকাল ১১টার দিকে প্রতিবেশী মানিক হোসেনের একটি ছাগল আব্দুস সাত্তারের আলুখেতে ঢুকে আলুখেত নষ্ট করে। এ নিয়ে বিকেল ৫টার দিকে দুই পরিবারের মধ্যে ঝগড়া বাঁধে। একপর্যায়ে ছাগলের মালিক মানিকের স্ত্রী রুবি বেগমের সঙ্গে আলুখেতের মালিক আব্দুস সাত্তারের স্ত্রী তাসলিমা বেগমের হাতাহাতির ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়ে তাসলিমা বেগম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা আহত তাসলিমাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এরই মধ্যে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে থানায় নেওয়া হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) দুপুরের আগে ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হবে।  

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এমএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad