ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

আশুলিয়ায় মাদকসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আশুলিয়ায় মাদকসহ গ্রেফতার ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা মূল্যের এক হাজার পুরিয়া হেরোইন ও পঞ্চাশ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে আশুলিয়া থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার উত্তর বাইপাইল মন্ডলবাড়ীর বাঁশ বাগানের হাবীব শেখের বাড়ির সামনের রাস্তার ওপর থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলো- বগুড়া জেলার গাবতলী থানায় কৃষ্ণচন্দ্রপুর এলাকার মৃত বাবু মিয়ার ছেলে মো. বায়জিদ হোসেন (৪০) ও মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নেহালপুর গ্রামের মৃত চাঁন উদ্দিন শেখের ছেলে মো. নুর ইসলাম শেখ (৪৮) ও আশুলিয়া থানার গোহাইলবাড়ী গুচ্ছগ্রামের জালাল উদ্দিনের ছেলে মো. আবুল হোসেন (৩২)।

পুলিশ জানায়, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল এলাকার মন্ডলবাড়ী বাঁশবাগানস্থ হাবীব শেখের বাড়ির গেটের সামনে কতিপয় মাদক কারবারি মাদক বিক্রি করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার পুরিয়া হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। মাদকের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ১৫ হাজার টাকা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, গ্রেফতার মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। একইসঙ্গে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।  

গ্রেফতাররা সবাই পেশাদার মাদক-কারবারি ছিলো এবং দেশের বিভিন্ন জায়গা থেকে মাদক আশুলিয়ায় বেচা-কেনা করতো বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa