ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

অচেতন অবস্থায় এমসি কলেজছাত্রী উদ্ধার ‘ও আমাদের শিকার নয়’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
অচেতন অবস্থায় এমসি কলেজছাত্রী উদ্ধার ‘ও আমাদের শিকার নয়’ মেয়েটির পাশে পাওয়া চিরকুট।

সিলেট: সিলেটে রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় এমসি কলেজের এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।
 
সোমবার (২৮ নভেম্বর) বেলা পৌনে ১টার দিকে সিলেট নগরের উপকণ্ঠ বটেশ্বর এলাকার গ্রিন লঙ্কা রেস্তোরাঁর সামনে থেকে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে পাওয়া যায়।

তাৎক্ষণিক তাকে জালালাবাদ সেনানিবাস সিএমএইচে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। পরে বিকেলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
 
সিলেট এমসি কলেজের শিক্ষার্থী ওই ছাত্রীর বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায়। তার কাছ থেকে উদ্ধার হওয়া টিস্যু পেপারে চিরকুটে লেখা ছিল-‘ও আমাদের শিকার নয়, আমাদের গাড়িতে সিগন্যাল দিছে, এরলাগি আমরা পুরিরে (মেয়েকে) গাড়িতে তুলতে বাধ্য হইছি। কোনো ভালা মানুষে পাইলে পৌঁছাই দিও। ’
 
সিলেট শাহপরান(রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই ছাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। কেননা তার কাছে থাকা মোবাইল ফোন কিংবা তেমন কিছুই ছিল না। এ জন্য সম্ভবত তাকে রেখে গেছে। কলেজছাত্রীর পরিবারের সদস্যদের ডেকে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।
 
চিকিৎসকের বরাত দিয়ে ওসি আরও বলেন, মেয়েটির জ্ঞান ফিরেছে। তিনি এখন শঙ্কামুক্ত।
 
চেতনা ফেরার পর ওই কলেজছাত্রী পুলিশকে জানায়, সোমবার সকালে বাড়ি থেকে কলেজের পরীক্ষা দিতে আসেন। বেলা ১১টার দিকে নগরের বন্দরবাজার থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। তার দুই পাশে দুই নারী উঠেছিলেন। এরপর তিনি কিছুই বলতে পারেন না। চেতনা ফিরলে নিজেকে হাসপাতালে আবিষ্কার করেন।
 
স্থানীয়রা বলেন, মেয়েটিকে রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। কলেজছাত্রীর কাছে ফাইলে একটি রেজিস্ট্রেশন কার্ড পাওয়া যায়। ফাইলে টিস্যুতে কলম দিয়ে লেখা চিরকুটটিও জব্দ করা হয়।
 
পুলিশ বলছে, ওই কলেজছাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। তার কাছে মোবাইল ফোন কিংবা তেমন কিছুই ছিল না। এ জন্য সম্ভবত তাকে রেখে গেছে। কলেজছাত্রীর পরিবারের সদস্যদের ডেকে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa