ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হামলার শিকার বিএনপির সাবেক এমপি শাহজাহান মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
হামলার শিকার বিএনপির সাবেক এমপি শাহজাহান মারা গেছেন ছবি: সংগৃহীত

পটুয়াখালী: পটুয়াখালী-৩ (গলাচিপা- দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য ও পটুয়াখালী জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব শাহজাহান খান ইন্তেকাল করেছেন।

সোমবার (২৮ নভেম্বর) সকালে ঢাকার ধানমন্ডি ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

গত ৫ নভেম্বর বরিশালে অনুষ্ঠিত বিএনপির গণ-সমাবেশ যাওয়ার পথে ৪ নভেম্বর রাতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের তেলিখালী এলাকায় শাহজাহান খান এবং তার সাথে থাকা নেতা কর্মীরা হামলার শিকার হন। হামলায় গুরুতর আহত শাহজাহান খান। গত ২৪ দিন চিকিৎসাধীন থাকার পর তিনি আজ মারা যান।

পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব শ্নেহাংসু সরকার কুট্টি বলেন, গত ৪ নভেম্বর রাতের হামলায় তার কিডনি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। পরিবারের সদস্যদের সাথে আলাপ আলোচনা করে জানাজা এবং দাফন কাফনের সময় নির্ধারণ করা হবে।

প্রয়াত শাহজাহান খান পটুয়াখালী জেলার একজন ব্যবসায়ী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। পাশাপাশি পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর খবরে শহরে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।